যতই বিদেশে জন্ম হোক না কেনো, মা যে ভারতীয়। তাই ভারতের কোনো ছাপই যে থাকবেনা প্রিয়াঙ্কার (Priyanka Chopra) মেয়ের মধ্যে তা একেবারই ভাবা যায়না। সম্প্রতি তার প্রমাণ পাওয়া গেলো যখন মালতি মেরি চোপড়া জোনাস মায়ের সাথে ভারতের মাটিতে পা রাখলেন।

এক সাক্ষাৎকারে বলি-হলি অভিনেত্রী প্রিয়াঙ্কা (Priyanka Chopra) জানায়, ‘‘একটি গোটা দিনকে ছোট মনে হয়। যেই ছুটি পাই, অমনি বাড়ি চলে যাই। সপ্তাহান্তে কাজ করি না। কোনটাকে প্রাধান্য দেব, কোনটাকে দেব না, এখন সবই পাল্টে গিয়েছে। মালতী এখন নির্দিষ্ট বয়সে পৌঁছে গিয়েছে। স্বাস্থ্যও ঠিক হয়েছে। ওকে নিয়ে ঘোরাঘুরি করা যায়। ওকে আমি আর নিক (জোনাস) ভারতে নিয়ে এসেছি এই প্রথ্ম। আমার মায়ের বাড়িতে বসে দু’হাত দিয়ে পনির খাচ্ছে সে।’’

যদিও ভারতীয় মশলাদার খাবার যে এটুকু বয়সেই মালতীর পছন্দের খাবারের তালিকায় জায়গা করে নিয়েছে তার ইঙ্গিত অনেক আগেই পাওয়া গিয়েছিল। এবার মায়ের মুখ থেকেই তা শোনা গেলো।

যদিও তার জন্মের সময়টা খুব একটা সহজ ছিলনা। টানা ১০০ দিন আইসিইউ-তে রাখতে হয়েছিল তাকে। তবে এখন সে একেবারেই সুস্থ। তাই মাঝে মাঝেই বাবা মার সাথে নানান দেশে ঘুরে বেড়ায় মালতি।

আরো পড়ুন: Panihati:গ্রীষ্মের দাবদহে জলের দাবিতে বিক্ষোভ ও পথ অবরোধ পানিহাটি পৌরসভার ২৭ নম্বর ওয়ার্ডে

Image source-Google

 

By Torsha