বর্তমানে বাঙলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ হলেন তিনি। একসাথে ছোট ও বড় পর্দা কাপাচ্ছেন। তিনি আর কেউ নন, শোলাঙ্কি রায় (Sholanki Roy)। তবে এবার নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে পুরনো সম্পর্কের সাথে বিচ্ছেদ ও নতুন সম্পর্কের সূচনার ইঙ্গিত দিলেন। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল গাঁটছড়া ধারাবাহিক থেকে বিদায় নিতে চলেছেন তিনি। তবে এবার ব্যাপারটা আরো স্পষ্ট হলো। নিজেই সেই ইঙ্গিত দিলেন অভিনেত্রী।

শোলাঙ্কি (Sholanki Roy) নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘‘কোনও কিছু চিরন্তন নয়, পরিবর্তন জীবন নয়। এক বছরের আমার এই পথ চলা শেষ হল। স্বপ্নের মতো লাগছে, একইসঙ্গে দুঃখিত আর আনন্দিত। এই পথে কিছু অসাধারণ মানুষের সঙ্গে দেখা হয়েছে— কেউ পরিবার হয়ে ওঠেছে, কেউ বন্ধু। কেউ ছেড়ে গিয়েছে আবার কেউ রয়ে গেছে। এ বার মুভ অন করার সময় এসেছে। পুরনোকে বিদায় জানিয়ে, নতুনকে আলিঙ্গন করার সময় এসে গিয়েছে।’’

যদিও তার পোস্টে ধারাবাহিকের নাম তিনি কোথাও নেননি। তবে তার পোস্ট দেখে অনুরাগীরা দুইয়ে দুইয়ে চার করে নিয়েছেন। একটা সময় বেঙ্গল টপার হতো গাঁটছড়া। সময়ের সাথে সাথে প্রথম স্থান হারালেও দশের মধ্যেই আছে এখনও এই ধারাবাহিক। তবে ধারাবাহিক থেকে খড়ি বিদায় নিলে কিভাবে এই ধারাবাহিক দর্শকদের কাছে একইভাবে গ্রহণযোগ্য হয়ে থাকবে সেই নিয়ে চিন্তায় অনুরাগীরা।

আরো পড়ুন: Recipe: বাড়িতে বানিয়ে নিন হরিয়ালি ফিশ ফ্রাই

Image source-Google

By Torsha