বলিউড তারকাদের মধ্যে অন্যতম সফল অভিনেত্রী হলেন করিনা কাপুর খান (Kareena Kapoor)। ব্যাক্তিগত জীবনের সাথে পেশাগত দায়িত্ব সবই ভালোই সামলাচ্ছেন করিনা। গত বছর রেডিও শো-এর সঞ্চালক হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন বেবো। করিনা সঞ্চালিত ‘হোয়াট ওমেন ওয়ান্ট’ শুরু থেকেই জনপ্রিয়তা লাভ করে। বলিউডের অনেকেই আসেন এই শোতে, তবে মূলত করিনার আপনজনেরকেই ডাকা হয় এখানে।

নিন্দুকেরা বলছেন, ‘করিনা (Kareena Kapoor) তো শুধু পরিবার আর বন্ধুদেরই শো’তে আমন্ত্রণ জানায়’। চলতি সিজনেও করিনার খুড়তুতো ভাই রণবীর অতিথি হিসাবে হাজির ছিলেন। এর আগে স্বামী সইফ, শাশুড়ি শর্মিলা ঠাকুর, ননদ সোহা আলি খান, নন্দাই কুণাল খেমু থেকে দিদি করিশ্মা কাপুর, বেস্ট ফ্রেন্ড মালাইকা আরোরা, অমৃতা আরোরারা করিনার শো-এর অতিথি হিসাবে উপস্থিত হয়েছেন। অন্য কোনো বলিউড তারকাদের কেনো ডাকা হয়না?

এই কটাক্ষ নিয়ে অভিনেত্রীর সাফ জবাব, ‘আসলে আপনারাই আমার পরিবার এবং বন্ধুদের নিয়ে হাজারো বিষয় জানতে চান। লোকজন চায় আমাদের কথাবার্তা শুনতে, একসঙ্গে দেখতে। তাঁদের মনে অনেক প্রশ্ন, যে আমাদের মধ্যে বাস্তব জীবনে কী ধরণের কথাবার্তা হয়। আপনারাই তো চান শুনতে আমার পরিবার-বন্ধুদের মতামত’।

হিন্দি অভিনয় জগতে তিনি ব্যাপক সাড়া ফেলেছেন ঠিকই কিন্তু বাস্তব জীবনে হিন্দি ভাষায় অতোটা পারদর্শী নন অভিনেত্রী। এই নিয়ে তাকে এক নেটিজেন খোঁটা দিয়ে বলেন এই ব্যাপারটা বড্ড ‘অদ্ভূত’। তবে করিনা নিজের সাফাই দিতে এই কটাক্ষ প্রসঙ্গে বলেছেন, ‘এতে অদ্ভূত কী আছে শুনি? ছবির চিত্রনাট্য মুখস্থ করতে আমাদের যথেষ্ট সময় দেওয়া হয়, কিন্তু এখানে (চ্যাট শো) সেই সুযোগ থাকে না। পরিচালক আমাকে ওতোটাও সময় দেন না কিংবা আমি দিতে পারি না’।

আরো পড়ুন: Joyjit Banerjee: এবার বন্দে ভারত কটাক্ষের পাল্টা জবাব দিলেন জয়জিৎ

Image source-Google

 

By Torsha