টলি পাড়ার দুজন বিখ্যাত মুখ হলেন অভিনেতা বিশ্ববসু বিশ্বাস এবং অর্কজা আচার্য্য (Arkaja Acharya)। কিন্তু সেই প্রেমের ছন্দ পতন হয়। তা নিয়ে অর্কজার বক্তব্য, “আসলে আমি আর বিশ্ব (বিশ্বাবসু বিশ্বাস) প্রায় সাত-আট বছরের বন্ধু। তারপর প্রেম। তারপর যা হয়, ব্যক্তিগত দূরত্ব বাড়ে। আর আমরাও কোথাও গিয়ে উপলব্ধি করি বন্ধুত্বের থেকে প্রেম নয়, প্রেমের থেকে বন্ধুত্ব অনেক ভাল। সেই কারণেই আবারও বন্ধুত্বে ফেরা।”

যদিও সেই সময় এরকম রটেছিল দিতিপ্রিয়া রায়ের সঙ্গে বিশ্বাবসুর সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই নাকি ভেঙে যায় তাঁদের সম্পর্ক। তবে কি দিতিপ্রিয়াই দায়ী তাদের সম্পর্কের ভাঙনের জন্য? অর্কজার (Arkaja Acharya) উত্তর, “দিতি আসলে আমার ও বিশ্বদার বোন হয়। আমি সত্যি জানি না এ সব কী করে রটে। ওর সঙ্গে আমাদের ভীষণ ভাল সম্পর্ক। কত ভাল ভাল কাজ করছে ও। কী যে ভাল লাগে।”

সম্প্রতি শেষ হয়েছে অর্কজার অভিনীত ধারাবাহিক “শ্রেয়সী”। সেই নিয়েই মন খারাপ তার। তিনি লেখেন, “গল্প ফুরিয়ে যায়, চরিত্রগুলো শুধু মনের আনাচে কানাচে থেকে যায়। আমরা মনের দরজা খুলে উঁকি দিলেই তাদের আবার হয়ত দেখতে পাব…শ্রেয়সী, টিনটিন, ক্যাপ্টেন হ্যাডক, কমল, সুধা, রণিত, বিদিশা…সব্বাইকে।” খুব অল্প সময় ধারাবাহিকটি মানুষের মনে জায়গা করে নিয়েছিল। তাই ধারাবাহিক শেষ হওয়ায় মন খারাপ দর্শকদেরও। আবার কবে কোন ধারাবাহিকের মাধ্যমে অর্কজা ফিরে আসে এখন সেটা সময়ই বলবে।

আরো পড়ুন: Saheb Chatterjee: “অধিকাংশ বাংলা ছবিতে তো আমাকে প্রপ হিসেবে ব্যবহার করা হয়েছে!’’- বললেন সাহেব চট্টোপাধ্যায়

Image source-Google

By Torsha