‘চণ্ডীগড় কারে আশিকি’ সিনেমার মাধ্যমে রূপালী পর্দায় নির্বিঘ্নে একটি ট্রান্সজেন্ডার চরিত্রের ভুমিকা পালনের পর সমালোচকদের প্রশংসা জেতার পর, বলিউড অভিনেতা বাণী কাপুর (Vani Kapoor) এখন ‘মন্ডলা মার্ডারস’ নামে ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটিতে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। ওয়েব সিরিজ থেকে নিজের লুকের একটি আভাস দিয়ে, বৃহস্পতিবার, বাণী ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছিলেন। সাথে তিনি তার ভক্ত এবং অনুগামীদের কাছে ওটিটি প্ল্যাটফর্মে তার আত্মপ্রকাশের খবরও ঘোষণা করেছিলেন।

নিজের পরবর্তী ওয়েব সিরিজটিকে একটি ‘গ্রিটি ক্রাইম থ্রিলার’ বলে অভিহিত করে, বানী লিখেছেন, “আমার প্রথম OTT শোয়ের জন্য অংশ নিচ্ছি!!। যশরাজ ফিল্মস এন্টারটেইনমেন্ট-এর নতুন সিরিজ ‘মন্ডলা মার্ডারস’ – যা আপনাকে ভাবাবে!”।

বাণী কাপুরের শিরোনামে, ‘মন্ডালা মার্ডারস’-এ এছাড়াও ‘গুলক’ খ্যাত অভিনেতা বৈভব রাজ গুপ্ত প্রধান ভূমিকায় রয়েছেন। যশরাজ ফিল্মস এন্টারটেইনমেন্টের ব্যানারে তৈরি, ‘মন্ডালা মার্ডারস’ পরিচালনা করেছেন ‘মারদানি ২’ পরিচালক গোপী পুত্ররান। মনন রাওয়াত, যিনি এর আগে অনেক YRF ছবিতে সহযোগী পরিচালক হিসেবে কাজ করেছেন, সিরিজটির সহ-পরিচালনা করবেন। বাণী এবং বৈভব ছাড়াও, সিরিজটিতে অভিনেতা, সুভ্রিন চাওলা এবং জামিল খান প্রধান ভূমিকায় অভিনয় করেছেন।

আরও পড়ুন…Maidaan Teaser Out : মুক্তি পেলো অজয় দেবগনের আসন্ন সিনেমা ময়দানের টিজার!