২০২২ সালে জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে প্রথম মাতৃত্বের স্বাদ পান প্রিয়াঙ্কা চোপড়া। তবে এর জন্য নানারকম কথা শুনতে হয়েছে তাকে। তবে চুপ করে সহ্য করেননি অভিনেত্রী। পাল্টা জবাব দিয়ে নিন্দুকদের মুখ বন্ধ করেছেন তিনি। তবে জানেন কি ৩০ বছর হতে না হতেই নিজের ডিম্বাণু সংগ্রহ করা শুরু করেছিলেন তিনি?

প্রিয়াঙ্কা (Priyanka Chopra) বলেন, ‘‘আমি বাচ্চাদের ভালোবাসি। আমি সব সময়ই বাচ্চা নিতে চেয়েছি। তাই তিরিশে পা দিয়েই আমি ডিম্বাণু সংরক্ষণ করতে শুরু করেছিলাম।’’ অভিনেত্রীর মা মধু চোপড়া স্ত্রীরোগ বিশেষজ্ঞ হওয়ায় মায়ের পরামর্শতেই এই পদক্ষেপ নিয়েছিলেন অভিনেত্রী। এই প্রসঙ্গে প্রিয়ঙ্কার যুক্তি, ‘‘আমি উচ্চাকাঙ্ক্ষী, কেরিয়ারের দিকে আমি সফল হতে চেয়েছিলাম। কিন্তু সেই সময় আমি এমন কাউকে পাইনি, যার সঙ্গে বাচ্চা নেওয়ার কথা ভাবতে পারি। তাই মায়ের পরামর্শেই এই সিদ্ধান্ত।’’

সন্তানধারণের কথা ভেবেই প্রথমে নিকের সাথে বিয়ে করতে চাননি প্রিয়াঙ্কা (Priyanka Chopra)। সম্পর্কে জড়ানোর কয়েক মাসের মধ্যেই বিয়ে করেন তাঁরা। তবে দু’জনের বয়সের পার্থক্য ছিল। নিক যখন ২৫, প্রিয়াঙ্কার বয়স তখন ৩৫। অভিনেত্রীর কথায়, ‘‘২৫ বছর বয়সে সন্তান নেওয়ার কথা ভাবব কি না, তাই নিয়ে দ্বিধায় ছিলাম। তাই ডেট করতেও চাইনি।’’ তবে শেষ পর্যন্ত নিকের সাথেই বিয়ে করার সিদ্ধান্ত নেন অভিনেত্রী। মা, মেয়ে ও স্বামীকে নিয়ে এখন বিদেশেই সেটল করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

আরো পড়ুন: Nawazuddin Siddiqui : মানহানির মামলার পর এবার প্রাক্তন স্ত্রী আলিয়াকে মীমাংসার খসড়া পাঠালেন নওয়াজউদ্দিন সিদ্দিকী!

Image source-Google

By Torsha