বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) আম আদমি পার্টির নেতা রাঘব চাধার (Raghav Chadha) সঙ্গে ডেটিং করছেন? সম্প্রতি এই গুজব ছড়িয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। মুম্বাইতে একটি ডিনার ডেটে এই জুটিকে একসঙ্গে দেখা গিয়েছিল যা সবার নজর কাড়ে। শুধু যে তাদের লাঞ্চ ডেটে যেতে দেখা গেছে তাই নয়। একসাথে তাদের ঘন ঘন আউটিংও ভক্তদের মধ্যে উত্তেজনা তৈরী করেছে যে পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং রাঘব চাড্ডা (Raghav Chadha) ডেটিং করছেন কিনা।
পরিণীতি চোপড়া (Parineeti Chopra) যিনি শেষবার রাজশ্রী ফিল্মসের উনচাই-এ হাজির হয়েছিলেন, অভিনেত্রীকে গত রাতে রাঘব চাড্ডার সাথে ওরলির বাস্তিয়ানে লাঞ্চ ডেটে দেখা গিয়েছিল। একসঙ্গে রেস্তোরাঁ থেকে বেরিয়ে আসার সময় তাদের ছবি এবং ভিডিও ভাইরাল হয়ে যায়। রাঘব সরাসরি গাড়িতে চলে গেলেও অভিনেত্রী শাটারবাগের জন্য পোজ দেন এবং কিছুক্ষণের বার্তালাপ ও করেন। এর আগে বুধবার রাতে মুম্বাইয়ের গোরেগাঁওয়ের ওয়েস্টিন হোটেলে ডিনার করেন তারা। নেটিজেনরা অনুমান করেছেন যে দুজন একে অপরকে ডেট করছেন তবে এই দুজনের কাছ থেকে কোনও আনুষ্ঠানিক বিবৃতি পাওয়া যায়নি। দুজনের কেউই তাদের সম্পর্কের বিষয়ে গণমাধ্যমে কিছু স্বীকার করেননি। ইন্ডিয়া টুডে-র রিপোর্ট অনুসারে, পরিণীতি এবং রাঘব ভাল বন্ধু। প্রতিবেদনে যদি বলা হয়, পরিণীতি এবং রাঘব লন্ডন স্কুল অফ ইকোনমিক্সে একসাথে পড়াশোনা করেছেন এবং তারপর থেকে বন্ধুত্ব চালিয়ে যাচ্ছেন। তারা উভয়ই ভ্রমণ করতে পছন্দ করে এবং প্রায়শই আন্তর্জাতিক ভ্রমণ গন্তব্যগুলির বিষয়ে কথা বলেন।
কাজের ফ্রন্টে, পরিণীতি চোপড়া (Parineeti Chopra) পরবর্তীতে চামকিলায় দিলজিৎ দোসাঞ্জের সাথে স্ক্রিন শেয়ার করবেন। এছাড়াও পরবর্তীতে তার ক্যাপসুল গিলও রয়েছে। ক্যাপসুল গিল-এর জন্য অভিনেত্রী তার কেশরি সহ-অভিনেতা অক্ষয় কুমারের সাথে পুনরায় মিলিত হবেন যা অতিরিক্ত প্রধান খনির প্রকৌশলী যশবন্ত সিং গিল-এর একটি বাস্তব জীবনের গল্প যিনি পশ্চিমবঙ্গের একটি কয়লা খনিতে বন্যা থেকে মানুষকে উদ্ধার করেছিলেন।
আরও পড়ুন…Akshay Kumar : অ্যাকশন সিকোয়েন্স শুট করতে গিয়ে আহত অক্ষয় কুমার!