অক্ষয় কুমার (Akshay Kumar) সাধারণত তার ফিল্মের অ্যাকশন সিকোয়েন্সের জন্য বডি ডাবল ছাড়া নিজেই স্টান্ট করার জন্য ব্যাপকভাবে পরিচিত। তিনি হাই-অ্যাকশন সিকোয়েন্স সহ বহু ঝুঁকিপূর্ণ স্টান্টও নিজেই করেন। তার এই গুণের উল্লেখ এবং তার ধারাবাহিক অ্যাকশন মুভিগুলি অক্ষয়কে “খিলাড়ি কুমার” নাম অর্জন করিয়েছে।

সম্প্রতি, অক্ষয় কুমার (Akshay Kumar) তার আসন্ন সিনেমা “বাড়ে মিয়া ছোটে মিয়ার” (Bade Miyan Chote Miyan) জন্য এমনই একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করার সময় আহত হয়েছেন। জানা গেছে তিনি স্কটল্যান্ডে টাইগার শ্রফের (Tiger Shroff) সাথে একটি হাই-অ্যাকশন সিকোয়েন্সের শুটিং করছিলেন যেখানে তিনি আহত হন।

প্রতিবেদন অনুযায়ী, চোট পেলেও শুটিং চালিয়ে যাচ্ছেন অভিনেতা। যদিও নির্দিষ্ট দৃশ্যটি আপাতত স্থগিত রাখা হয়েছে এবং অক্ষয় বাকি অংশের শুটিং আবারও শুরু করবেন কারণ আঘাতটি খুব বেশি গুরুতর নয়। হিন্দুস্তান টাইমসের উদ্ধৃত প্রতিবেদন অনুসারে, “অক্ষয় টাইগারের সাথে একটি অ্যাকশন সিকোয়েন্সের জন্য শুটিং করছিলেন, এবং এটি একটি বিশেষ স্টান্ট ছিল যখন এই দুর্ঘটনাটি ঘটেছিল। এই মুহূর্তে তার হাঁটুতে ব্রেস রয়েছে।” অক্ষয় কুমার চান না যে তার আঘাতের কারণে শুটিং ক্ষতিগ্রস্ত হোক তাই তিনি শুটিং চালিয়ে যাবেন যাতে স্কটল্যান্ডে শুটিংয়ের সময়সূচী গুটিয়ে নিতে কোনো বিলম্ব না হয়। “বাড়ে মিয়া ছোটে মিয়ার” (Bade Miyan Chote Miyan) পরিচালক আলী আব্বাস জাফর দ্বারা পরিচালিত এবং জাফরের AAZ ফিল্মসের সাথে যৌথভাবে বাশু ভাগনানির পূজা এন্টারটেইনমেন্ট প্রযোজনা করেছে। প্রজেক্টটি পরিচালনা ও প্রযোজনার পাশাপাশি ছবিটি লিখেছেনও আলী। ছবিটি সহ-প্রযোজনা করেছেন বাশু, দীপশিখা দেশমুখ, জ্যাকি ভগনানি এবং হিমাংশু কিশান মেহরা।

আরও পড়ুন…Pradeep Sarkar : প্রয়াত হলেন পরিচালক প্রদীপ সরকার!