অভিনেতা রণবীর কাপুর (Ranbir Kapoor), যিনি বর্তমানে তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র তু ঝুঁটি ম্যায় মক্কার” এর সাফল্যে ব্যস্ত, সম্প্রতি সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদের (Urfi Javed) ভাইরাল ড্রেসিং সেন্স সম্পর্কে কথা বলেছেন।

আমরা সবাই জানি, শিল্প জগতের বিভিন্ন সেলিব্রিটি অতীতে উরফির পোশাক সম্পর্কে মুখ খুলেছেন। যদিও সানি লিওনের (Sunny Leone) মতো কিছু সেলিব্রেটি উরফির ফ্যাশন বেশ পছন্দ করেন। সেখানে বেশ কয়েকজন আবার তার প্রকাশ, অদ্ভুত পোশাকের ধারণার সমালোচনা করে সেগুলিকে ‘অরুচিকর’ বলে অভিহিত করেছেন। উরফি প্রায়শই সুধাংশু পান্ডে, কাশ্মীরা শাহ, চাহাত খান্না এবং অন্যদের মতো তার পোশাক সম্পর্কে তাদের মন্তব্য নিয়ে বেশ কয়েকজন সেলিব্রিটির সাথে কথার যুদ্ধে জড়িয়ে পড়েন। মির্চি প্লাসে করিনা কাপুরের (Kareena Kapoor) সাথে তার সাম্প্রতিক চ্যাটে, রণবীর উরফি যে ধরণের পোশাক পরেন তাতে তার বিরক্তি প্রকাশ করেছিলেন। এপিসোডটিতে একটি গেম খেলেন দুই তারকা যেখানে করিনা কাপুর রণবীরকে বিভিন্ন ভঙ্গিতে সেলিব্রিটিদের ছবি সমন্বিত প্ল্যাকার্ড উপস্থাপন করেছিলেন। উরফি জাভেদের পোশাক নিয়ে রণবীরের মন্তব্য নজর কেড়েছে। করিনা একটি ক্রপ করা ছবি রণবীরকে দেখিয়ে বলেন, “আমার ধারণা আপনি জানেন যে এই ব্যক্তিটি কে”, যার উত্তরে রণবীর জোর দিয়ে বললেন, “এটি কি উরফি? আমি এই ধরণের ফ্যাশনের খুব বড় ভক্ত নই, তবে আমি বিশ্বাস করি আমরা এমন একটি পৃথিবীতে বাস করি যেখানে আমরা আমাদের পছন্দ অনুযায়ী পোশাক পড়তেই পারি।”

করিনা রণবীরকে থামিয়ে জিজ্ঞেস করেন ফ্যাশন টেস্ট “ভালো নাকি খারাপ?” এর জবাবে রণবীর বলেছিলেন, “খারাপ টেস্ট।” মাঝে মধ্যেই নিজের ফ্যাশনের কারণে শিরোনামে জায়গা করেন উরফি জাভেদ। এর আগে মহারাষ্ট্রের বিজেপি নেতা চিত্রা ওয়াঘের সাথে বাক বিতর্কেও জড়িয়েছেন তিনি।

আরও পড়ুন…Zee Cine Awards 2023 : এক ঝলকে জি সিনে অ্যাওয়ার্ডস ২০২৩!