অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut) সম্প্রতি দাবি করেছেন যে তথ্য-ভিত্তিক ওয়েবসাইট উইকিপিডিয়া “বামপন্থীদের দ্বারা সম্পূর্ণ হাইজ্যাক করা হয়েছে।” উক্ত ওয়েবসাইটে নিজের জন্মদিনের ভুল তারিখ দেখে এই অভিযোগ করলেন অভিনেত্রী। “আমার জন্মদিন এবং পটভূমির তথ্য বিকৃত” উল্লেখ করেন তিনি। আগামী সপ্তাহে কঙ্গনা রানাউত (Kangana Ranaut) তার জন্মদিন উদযাপন করবেন তিনি দাবি করেছেন যে উইকিতে তার জন্ম তারিখটি ভুলভাবে উল্লেখ করা হয়েছে। তিনি স্পষ্ট করেছেন যে তার জন্মদিন ২৩শে মার্চ এবং ২০শে মার্চ নয়। কুইন ফিল্মের অভিনেত্রী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গিয়ে তার সম্পর্কে অসত্য বিবরণের জন্য উইকিপিডিয়ার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি আরও উল্লেখ করেছেন যে তার উচ্চতা, পটভূমি এবং অন্যান্য বিবরণ সম্পর্কিত তথ্য সম্পূর্ণ ভুল উল্লেখ করা হয়েছে ওয়েবসাইটটিতে।

অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut) লিখেছেন: “উইকিপিডিয়া সম্পূর্ণভাবে বামপন্থীদের দ্বারা হাইজ্যাক করা হয়েছে, আমার জন্মদিন বা আমার উচ্চতা বা ব্যাকগ্রাউন্ডের মতো আমার সম্পর্কে বেশিরভাগ তথ্য সম্পূর্ণ ভুল … আমরা যতই সংশোধন করার চেষ্টা করি না কেন, এটি আবার বিকৃত হয়ে গেছে …” তিনি যোগ করেছেন: “যাইহোক অনেক রেডিও চ্যানেল, ফ্যান ক্লাব এবং শুভাকাঙ্ক্ষীরা ২০শে মার্চ জন্মদিনের শুভেচ্ছা পাঠাতে শুরু করে।”

এদিকে কাজের ফ্রন্টে, কঙ্গনা সবেমাত্র ‘চন্দ্রমুখী 2’-এর শুটিং শেষ করেছেন। এছাড়াও তার ‘ইমার্জেন্সি’, ‘তেজস’, ‘মণিকর্ণিকা রিটার্নস: দ্য লিজেন্ড অফ দিড্ডা’ এবং ‘দ্য ইনকারনেশন: সীতা’ রয়েছে।

আরও পড়ুন…Pathaan : এবার প্রাইম ভিডিওতে মুক্তি পাচ্ছে পাঠান!