বলিউডের অন্যতম জনপ্রিয় এবং প্রতিভাময়ী মহিলা অভিনেতা আলিয়া ভাট (Alia Bhatt) বুধবার তার ৩০তম জন্মদিন উদযাপন করেছেন। এক দশকেরও বেশি সময় ধরে হিন্দি চলচ্চিত্র শিল্পের সাথে জড়িত রয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। অভিনেত্রী তার পরিবার এবং বন্ধুদের সাথে লন্ডনে এই বিশেষ দিনটি উদযাপন করেছেন। জন্মদিনের পরের দিন বৃহস্পতিবার গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি তারকা তার ভক্ত এবং অনুগামীদের লন্ডনে তার অন্তরঙ্গ জন্মদিনের অনুষ্ঠানের আভাস দিয়েছেন। ইনস্টাগ্রামে আলিয়া তার অভিনেতা-স্বামী রণবীর কাপুর, মা সোনি রাজদান, বোন শাহিন ভাট সমন্বিত একটি সুন্দর এবং অদেখা ফটো ড্রপ করেছেন। প্রথম ছবিতে, বার্থডে গার্ল আলিয়াকে তার জন্মদিনের কেকের সামনে চোখ বন্ধ করে বার্থডে উইশ করতে দেখা যায়। জন্মদিনে একটি উজ্জ্বল গোলাপী পুলওভার পরিধান করেছিলেন অভিনেত্রী।

তার ইনস্টাগ্রাম পোস্টের দ্বিতীয় ছবিটি নিঃসন্দেহে সবার মধ্যে সবচেয়ে আরাধ্য কারণ এতে অভিনেতাকে তার অভিনেতা-স্বামী রণবীর কাপুরকে আলিঙ্গন করতে দেখা যায়, যিনি একটি কালো সোয়েটশার্ট পরে আছেন। দম্পতিকে একটি রেস্তোরাঁর ভেতরে বসে থাকতে দেখা যায়। তৃতীয় ছবিতে সোয়াইপ করলে, দেখা যাবে আলিয়া ভাটের বোন শাহীন ভাট তার শীতের জ্যাকেট পরে একটি গাড়ির ভিতরে বসে আছেন। আরও সোয়াইপ করার সাথে সাথে, আমরা দেখতে পাই আলিয়া ভাট, একটি কালো পোশাকে তার বন্ধু তানিয়া সাহা গুপ্তার সাথে একটি ছবির জন্য পোজ দিচ্ছেন। অভিনেত্রীকে লন্ডনের রাস্তায় তার প্রিয়জনদের সাথে পোজ দিতে দেখা যায়। পরবর্তী ছবিতে, আলিয়াকে একটি ছোট প্লেট স্প্যাগেটির স্বাদ নিতে দেখা যায় এবং শেষ ছবিতে দেখা যায় ডায়েট ভুলে আলিয়া কেকে কামড় বসিয়েছেন। পোস্টটির ক্যাপশন দেওয়ার সময় আলিয়া লিখেছেন, “T H I T Y”, সাথে একটি সূর্যের ইমোজি।

এদিকে কাজের ফ্রন্টে, আলিয়াকে করণ জোহর এর আসন্ন রোমান্টিক ছবি রকি অর রানি কি প্রেম কাহানি-তে দেখা যাবে রণবীর সিং, ধর্মেন্দ্র, জয়া বচ্চন এবং শাবানা আজমির বিপরীতে। ছবিটি 28শে জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এছাড়াও পরিচালক ফারহান আখতার এর পরবর্তী ছবি জি লে জারা-তে অভিনয় করছেন আলিয়া ভাট (Alia Bhatt)। ছবিতে তার বিপরীতে ক্যাটরিনা কাইফ এবং প্রিয়াঙ্কা চোপড়া রয়েছে।

আরও পড়ুন…Ranbir Kapoor : তু ঝুঁটি ম্যায় মক্কার ছবিতে বিনা পারিশ্রমিকে অভিনয় করেছেন রণবীর কাপুর?