বর্তমানে দ্বিতীয়বার বিয়ে করার পর এখন সকলের চোখের বিষ হয়ে উঠেছেন সারেগামাপা খ্যাত গায়ক দুর্নিবার সাহা। এতদিন ধরে সোস্যাল মিডিয়ায় প্রচুর ট্রোলিংএর মুখোমুখি হয়েছেন গায়ক। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী মোহর সেনের সাথে গাঁটছড়া বাঁধা নিয়ে এবার তাকে কথা শুনতে হলো সৌম্য চক্রবর্তীর থেকে।

নিজের ব্যক্তিগত ফেসবুকের দেওয়ালে সৌম্য (Soumya Chakraborty) একটি স্টেটাস দেন। সেখানে লেখা- ‘পরিণত প্রেমের বিয়ে আর সওদা দুটো আলাদা জিনিস !! মানুষ পরিণত প্রেমের নয়, সওদার সমালোচনা করে….বেশ করে !! উচিৎ করে!’ অনেকেই মনে করছেন দুর্নিবার-মোহরের বিয়েকে ঘিরেই সৌম্যর এই বক্তব্য।

সেই পোস্টের কমেন্ট বক্সে সৌম্যর এক অনুরাগী দুর্নিবারের নাম উল্লেখ সৌম্য বলেন, ‘আমার সাথে উক্ত আর্টিস্টের দয়া করে যোগসূত্র স্থাপন করো না! …. আমি চার বছর লিভ ইন করে মিডিয়া ডেকে তারপর বিয়ে করে, দেন ছয় মাস পরে ডিভোর্স করে, আবার বিয়ের পিঁড়িতে বসিনি। গায়কটির প্রতি অকুন্ঠ ভালোবাসা আছে, ব্যক্তিটিকে আমি চিনি না। চিনতে চাই ও না… তার ব্যক্তিগত জীবন নিয়ে আমার কিচ্ছু এসে যায় না। আমি সাধারণ মানুষদের পক্ষে কথাগুলো লিখলাম….’।

নিজের বিয়ে ভাঙার প্রসঙ্গে সাফাই দিতে গিয়ে সৌম্য (Soumya Chakraborty) বলেন, ‘আমার প্রেম ছিল আড়াই তিন মাসের, যাচাই না করে তাড়াহুড়োয় বিয়ে করেছিলাম…, সম্পর্ক ভেঙেছিলো দেড় বছরের মাথায় … তারপর ২০১৯ থেকে সিঙ্গল ছিলাম…. এতদিনে এনগেইজড’।

তবে বর্তমানে দীর্ঘদিন বান্ধবী ঋত্বিকা চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে রয়েছেন সৌম্য। তিনি লেখেন, ‘আমার প্রেম নিয়ে কেউ ট্রল করে না, কারন লোকজন জানে কিভাবে ভেঙে আমি পাঁচবছর নিজেকে জুড়েছি। এবং কারুর পিএ ডিএ’কে সিঁড়ি বানাইনি …. দীর্ঘ আট বছরের সবচেয়ে প্রিয় বান্ধবী আজ আমার জীবন গতিময় করেছে। আমার সিঁড়ি নয়, ঋত্বিকা চক্রবর্তী আমার একবুক মুক্ত প্রঃশ্বাস’।

আরো পড়ুন: Basirhat:সীমান্তে উদ্ধার ১২পিস সোনার বিস্কুট!গ্রেপ্তার পাচারকারী,তদন্তে পুলিশ সহ বিএসএফ

Image source-Google

By Torsha