হৃদরোগে আক্রান্ত হওয়ার পর এখন সম্পূর্ন সুস্থ হয়ে উঠছেন সুস্মিতা সেন (Sushmita Sen)। একটি ফ্যাশন শোতে প্রথমবার প্রকাশ্যে উপস্থিত হন বলিউড অভিনেত্রী। লেহেঙ্গা পরে র‌্যাম্পেও হাঁটলেন তিনি। অভিনেত্রী সুস্মিতা সেন ফের কাজে মনোযোগ দিয়েছেন ল্যাকমে ফ্যাশন উইকের ৩য় দিনের শোস্টপার হয়েছিলেন সুস্মিতা। তিনি ডিজাইনার অনুশ্রী রেড্ডির জন্য র‌্যাম্পেও হেঁটেছেন। সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সুস্মিতা সেন (Sushmita Sen)।

ল্যাকমে ফ্যাশন উইকের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সুস্মিতার একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যায় একটি অপূর্ব হলুদ রঙের লেহেঙ্গা সহ ছিমছাম গহনা পরে র‌্যাম্পে হেঁটেছেন বলি সুন্দরী। তিনি একটি ফুলের তোড়া নিয়ে হেঁটে যান এবং র‌্যাম্পের শেষ প্রান্তে অবস্থানরত পাপারাজ্জিদের দিকে হেসে তাকিয়ে হাত নাড়েন।

২রা মার্চ, সুস্মিতা সেন (Sushmita Sen) তার হার্ট অ্যাটাকের খবরটি সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন, হৃদরোগে আক্রান্ত হওয়ার দুই দিন পরে। তার একটি এনজিওপ্লাস্টি করা হয়েছিল এবং একটি স্টেন্ট স্থাপন করা হয়েছিল। সুস্মিতা হাসপাতালের ডাক্তারদের অনুরোধ করেছিলেন যে তার হাসপাতালে ভর্তির বিষয়টি প্রকাশ্যে না আনতে। বাড়ি ফিরে সুস্মিতা জানান, “কয়েকদিন আগে আমার হার্ট অ্যাটাক হয়েছিল…অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে…সাথে স্টেন্ট বসানো আছে…এবং সবচেয়ে বড় কথা, আমার কার্ডিওলজিস্ট আবার নিশ্চিত করেছেন ‘আমার একটি বড় হৃদয় আছে’।” তিনি পরে একটি লাইভ সেশনে ভক্তদের জানিয়েছিলেন যে এটি একটি “বিশাল হার্ট অ্যাটাক” ছিলো যা তার প্রধান ধমনীগুলির একটিতে ৯৫% ব্লকেজের কারণে হয়েছিল। গত সপ্তাহে, তিনি বলেছিলেন যে তার ডাক্তাররা তাকে ‘সুস্থ’ ঘোষণা করেছেন। তিনি এখন বাড়িতে ব্যায়াম শুরু করেছেন।

কাজের বিষয়ে কথা বলতে গিয়ে, সুস্মিতা ভক্তদের জানিয়েছিলেন, “আমি একবার আমার ডাক্তারদের কাছ থেকে ছাড়পত্র পাওয়ার পরে, আমি আর্য শেষ করতে জয়পুরে চলে যাব এবং আমি তালির ডাবিংয়ের কাজও করব।” তালি তার আসন্ন চলচ্চিত্র, যেখানে তিনি একজন ট্রান্স মহিলার ভূমিকায় অভিনয় করছেন।

আরও পড়ুন…Ranbir Kapoor : রণবীর কাপুরের সিক্স প্যাক অ্যাবস সহ শার্টলেস ছবি শেয়ার করলেন ফিটনেস প্রশিক্ষক!