অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতা সতীশ কৌশিকের (Satish Kaushik) আকস্মিক মৃত্যুতে পুরো বলিউড ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে। গত ৯ই মার্চ হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই গুণী অভিনেতা। তার বয়স হয়েছিল ৬৬ বছর। সতীশ কৌশিক (Satish Kaushik) অনিল কাপুর এবং অনুপম খেরের সাথে বেশ ঘনিষ্ঠ ছিলেন। অনুপম খের (Anupam Kher) এদিন সকাল ৫.৩০ নাগাদ টুইটারে এই খবরটি শেয়ার করেন। তিনি লেখেন, ‘আমি জানি ‘মৃত্যুই এই পৃথিবীর চরম সত্য!’ কিন্তু আমি স্বপ্নেও ভাবিনি যে আমি বেঁচে থাকতে আমার সেরা বন্ধু সতীশকৌশিককে নিয়ে এই কথা লিখব। ৪৫ বছরের বন্ধুত্বে এমন হঠাৎ পূর্ণ স্টপ!! সতীশ তোমাকে ছাড়া জীবন কখনোই একরকম হবে না! ওম শান্তি!” অন্যদিকে শুটিংয়ের জন্য বর্তমানে ভারতের বাইরে রয়েছেন অনিল কাপুর (Anil Kapoor) তিনিও এই খবরে বিধ্বস্ত হয়ে পড়েছেন। অনিল কাপুর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে তার গভীর দুঃখ প্রকাশ করেছেন। ভিন্ন সময়ে বিভিন্ন পর্যায়ের ছবির একটি সিরিজ শেয়ার করেছেন অভিনেতা লিখেছেন, “শিল্পের লরেলস তাদের হার্ডিকে হারিয়েছে… থ্রি মাস্কেটিয়াররা সবচেয়ে প্রতিভাবান উদার এবং প্রেমময় মাস্কেটিয়ারকে হারিয়েছে এবং আমি আমার ছোট ভাইকে হারিয়েছি…খুব তাড়াতাড়ি চলে গেলে …আমি তোমাকে ভালবাসি সতীশ।”

অভিনেতা সালমান খানও (Salman Khan) একটি থ্রোব্যাক ছবি শেয়ার করে হৃদয়গ্রাহী নোট লিখেছেন। ক্যাপশনে লেখা, “সর্বদা ভালবাসতাম এবং তাকে সম্মান করতাম। সবসময় তাকে মনে রাখব। তার আত্মা শান্তিতে থাকুক ভগবান তার পরিবার ও প্রিয়জনদের শক্তি দিক। ”

অক্ষয় কুমার টুইট করেছেন, “চান্দা মামা চলে গেছেন। সতীশ কৌশিক জির মৃত্যুর খবর শুনে গভীরভাবে শোকাহত। মিস্টার অ্যান্ড মিসেস খিলাড়ির সেটে তিনি যে স্বতঃস্ফূর্ত হাসি এনেছিলেন তার জন্য তাকে মনে রাখবে। আমি নিশ্চিত যে সে ইতিমধ্যেই স্বর্গে সবাইকে হাসিয়েছে। ওম শান্তি।”

এছাড়াও জনপ্রিয় তারকার অকাল প্রয়াণে শোক প্রকাশ করেছেন অজয় দেবগন (Ajay Devgan), অভিষেক বচ্চন (Abhishek Bachchan), কঙ্গনা রানাউত (Kangana Ranaut) এবং শরদ কেলকারের (Sarad Kelkar), নীনা গুপ্তা (Neena Gupta) কুণাল ক্ষেমু (Kunal Khemu)-এর মতো বলিউড সেলিব্রিটিরা। কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহও (Amit Shah) টুইট করে অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন। প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদীও (Narendra Modi) শিল্পীর আকস্মিক মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

আরও পড়ুন…Pushpa 2 : আল্লু আর্জুন এবং রাশমিকা মন্দন্নার সাথে পুষ্পা ২-এ যোগ দিতে চলেছেন সাই পল্লবী!