বর্তমানে নবনীতা দে টেলিভিশন ইন্ডাস্ট্রির বেশ জনপ্রিয় মুখ। ‘বেনে বউ’, ‘খোকাবাবু’, ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ এছাড়াও আরো অনেক ধারাবাহিকে তার উজ্জ্বল উপস্থিতি সকলের নজর কাড়ে। তার স্বামী রাজাও এই ইন্ডাস্ট্রির অভিনেতা। বহু সিনেমাতেও তিনি স্বমহিমায় বিরাজমান ছিলেন। নবনীতাকে (Nabanita Dey) নাকি খুব যত্নে আগলে রেখেছেন রাজা, কারণ প্রকৃতপক্ষে নবনীতা নাকি খুব অগোছালো। তবে বেশ কিছু বছর আগে নবনীতার জীবন ছিল সত্যিই অগোছালো। নানা তিক্ত অভিজ্ঞতা একেবারে ওলোট পালোট করে দিয়েছিল তার জীবন। আর সেই অগোছালো জীবনকে সযত্নে গুছিয়ে দেয় রাজা।

“দিদি নং ওয়ান” এর মঞ্চে কাঁদতে কাঁদতে নবনীতা বলেন, “গঙ্গা থেকে আমি যখন তাঁর শেষকৃত্য করে উঠি তখন আমার পাশে শ্বশুরবাড়ির কোনও লোক ছিল না। এত দিন যাঁরা আমায় এত কথা শুনিয়ে এসেছিলেন, আমায় দোষ দিয়ে এসেছিলেন তাঁরা কেউ ছিলেন না। আমি তখন একটাই কথা মনে মনে বলছিলাম। তুমি এত দিন আমার দিকে আঙুল তুলে এসেছ, কিন্তু এখন আমি আর মেয়ে ছাড়া আর কেউ নেই।” নিজের জীবনের সেই জঘন্য অভিজ্ঞতার কথা আজও ভুলে যেতে পারেনি নবনীতা।

তবে বর্তমানে তিনি রাজার সাথে বেশ সুখেই সংসার করছেন। তার স্বামীর একটি জিম রয়েছে। সেই ব্যবসাতেও অংশ নিয়েছেন নবনীতা (Nabanita Dey)। এক কথায় বর্তমানে কাজ ও সংসার নিয়ে সুখে দিনযাপন করছেন তিনি।

আরো পড়ুন: Varun Dhawan Anushka Sharma : ভারতের পর এবার চীনে মুক্তি পাচ্ছে বরুণ ধাওয়ান এবং অনুষ্কা শর্মা অভিনীত ফিল্ম “সুই ধাগা-মেড ইন ইন্ডিয়া”

Image source-Google

By Torsha