আল্লু অর্জুন (Allu Arjun) এবং রশ্মিকা মান্দানা (Rashmika Mandanna) অভিনীত হিট ফিল্ম পুষ্পা: দ্য রুল (Pushpa: The Rule) যেটি প্যান-ইন্ডিয়ান হিট পুষ্প: দ্য রাইজ (Pushpa: The Rise)-এর আসন্ন সিক্যুয়াল, এবছরের সবচেয়ে প্রত্যাশিত সিক্যুয়ালগুলির মধ্যে একটি। গণবিনোদনকারী ছবিটি ইতিমধ্যেই শুটিং সেটে রয়েছে। সম্প্রতি জানা যাচ্ছে, এই অ্যাকশন-ড্রামা ছবিতে যোগ দিতে পারেন সাউথ ডিভা সাই পল্লবী (Sai Pallavi)। ছবিতে সাই পল্লবী (Sai Pallavi) একটি বর্ধিত ক্যামিওতে উপস্থিত হবেন বলে জানা গেছে, এবং অভিনেত্রী ইতিমধ্যে শুটিংয়ের জন্য ডেটও আলাদা করে রেখেছেন।

যদিও প্রযোজকদের কাছ থেকে একটি আনুষ্ঠানিক নিশ্চিতকরণ এখনও মুলতুবি আছে, তবে তিনি ছবিটিতে একটি উপজাতি মেয়ের চরিত্রে অভিনয় করবেন বলে মনে করা হচ্ছে। সকল পুষ্পা ভক্তদের জন্য এটি একটি বিরাট সুখবর। সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পড়লে ভক্তরা তাদের উচ্ছ্বাস প্রকাশ করে মাইক্রোব্লগিং সাইটে প্লাবিত হন।

এর আগে, জানা গেছিলো যে চলচ্চিত্র নির্মাতা সুকুমার সাই পল্লবীকে বোর্ডে নেওয়ার জন্য প্রস্তুত, যদি অভিনেত্রী প্রস্তাবটি গ্রহণ করেন। পুষ্পা: দ্য রাইজ (Pushpa: The Rise) ২০২১ সালে চলচ্চিত্রটি পর্দায় আসার পর থেকে আল্লু অর্জুন (Allu Arjun) একজন প্যান-ইন্ডিয়া তারকা হিসাবে আবির্ভূত হয়েছেন যার সিনেমার আচরণ এখন সাধারণ মানুষ এবং সেলিব্রিটিদের দ্বারা অনুকরণ করা হচ্ছে। এই অভিনেতা তার ছবির সাফল্য দিয়ে বক্স অফিসে ইতিহাস সৃষ্টি করেন। প্রায় ২০০ কোটি টাকার বাজেটে নির্মিত হয়েছে বলে অনুমান করা হয়েছে, মহামারীর তৃতীয় তরঙ্গের ঠিক পরের মাসগুলিতে মুভিটি বাজার জুড়ে সবচেয়ে বড় উপার্জনকারী সিনেমা হিসাবে আবির্ভূত হয়েছিল। চলচ্চিত্রটি ১৭ই ডিসেম্বর, ২০২১-এ প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

আরও পড়ুন…Women’s Day 2023 : বিশ্ব নারী দিবসের বিশেষ দিনে অনুপ্রেরণামূলক বার্তা দিলেন বলি সেলেবরা!