সুস্মিতা সেন (Sushmita Sen) যাকে টিনসেল টাউনের যোগ্যতম ফিটনেস আইকন হিসাবে উল্লেখ করা হয়, নিজের সম্পর্কে একটি খবর ভাগ করেছেন যা সবাইকে হতবাক করেছে। বৃহস্পতিবার, অভিনেত্রী ইনস্টাগ্রামে তার ভক্তদের জানিয়েছিলেন যে তিনি কয়েক দিন আগে হার্ট অ্যাটাকের শিকার হয়েছেন। তাকে এনজিওপ্লাস্টিও করাতে হয়েছে। তবে এখন, তিনি অনেকটাই সুস্থ আছেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, “আপনার হৃদয়কে খুশি এবং সাহসী রাখুন। কয়েকদিন আগে আমি হার্ট অ্যাটাকের শিকার হয়েছিলাম। অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। জায়গায় স্টেন্ট এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, আমার কার্ডিওলজিস্ট পুনরায় নিশ্চিত করেছেন ‘আমার একটি সুস্থ হৃদয় আছে’ তাদের সময়মত সাহায্য এবং গঠনমূলক পদক্ষেপের জন্য ধন্যবাদ জানাই। অনেক লোককে। এই পোস্টটি শুধুমাত্র আমার শুভাকাঙ্ক্ষী এবং প্রিয়জনদের সুসংবাদ সম্পর্কে অবহিত রাখার জন্য। যে সব ঠিক আছে এবং আমি আবার জীবনের জন্য প্রস্তুত।” সুস্মিতা সেনের (Sushmita Sen) ভক্তরা তার সুস্বাস্থ্য কামনা করেছেন। এক সোশ্যাল মিডিয়া ইউজার লিখেছেন “শীঘ্রই সুস্থ হয়ে উঠুন। আপনার দ্রুত আরোগ্য কামনা করছি,” একজন লিখেছেন। “ঈশ্বর! তোমার যত্ন নিও! আলহামদুলিল্লাহ এখন ভালো আছেন জেনে ভালো লাগলো! আপনাকে সবসময় অনেক ভালবাসা।”

সুস্মিতাকে শীঘ্রই আর্যা সিজন 3-এ দেখা যাবে। এর আগে ২০১৯ সালে, সুস্মিতা বলেছিলেন যে তার ইনস্টাগ্রামে যোগ দেওয়ার কারণ তার অসুস্থতা ছিল। পিঙ্কভিলাকে দেওয়া উদ্ধৃত অনুযায়ী,”আমি খুব অসুস্থ ছিলাম এবং আমার চুল পড়ে যাচ্ছিলো। আমি চাঁদমুখী হয়েছি এবং আমার কাছে স্টেরয়েড জমা আছে। এই সময়ে আমার মাথায় একটা চিন্তা এলো, এটা যদি আমাকে মেরে ফেলে, মানুষ কখনো জানবে না আমি কে। তাই এক রাতে আমি ইনস্টাগ্রাম খুললাম।”

আরও পড়ুন…Gauri Khan : আইনি জটিলতায় পড়লেন শাহরুখ পত্নী গৌরী খান!