নন্দিতা দাসের জুইগাটোতে, কপিল শর্মা ভুবনেশ্বরের একজন প্রাক্তন কারখানার কর্মী হয়ে খাদ্য সরবরাহকারীর ভূমিকায় অভিনয় করেছেন। ১৭ই মার্চ ছবিটির প্রেক্ষাগৃহে মুক্তির আগে নির্মাতারা ছবিটির ট্রেলার লঞ্চ করেছেন। ছবির ট্রেলারে, আমরা কপিলের সাথে দেখা করি একজন নিম্ন-মধ্যবিত্ত মানুষ হিসেবে। তার চরিত্র, মানস, সেলফি এবং রেটিং নিয়ে বিভ্রান্ত হয়, ধীরে ধীরে সে তার নতুন পেশার শোষণমূলক দিকগুলি আবিষ্কার করে। তাকে সাহায্য করার জন্য ছবিতে কপিলের স্ত্রী প্রতিমা গৃহকর্মী হিসাবে কাজ নেয়। শাহানা গোস্বামী কপিল শর্মার (Kapil Sharma) স্ত্রী এর চরিত্রে অভিনয় করবেন। ট্রেলারটি আমাদের মানসের বাচ্চা, তার অসুস্থ মা এবং একজন কঠোর হৃদয়ের নিয়োগকর্তার সাথেও পরিচয় করিয়ে দেয়। জুইগাটো (Zwigato) এর আগে ২০২২ সালে টরন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল এবং বুসান ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভালে প্রদর্শিত হয়েছিল। এটি কেরালার ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল (IFFK) এর ‘ক্যালিডোস্কোপ সেকশন’-এর উদ্বোধনী ফিল্ম হিসেবেও প্রদর্শিত হয়েছিলো। ফিল্মটি কপিলের অনুপ্রাণিত কাস্টিংয়ের জন্য সুপরিচিত হয়েছে, যিনি ভারতীয় টিভিতে একজন স্ট্যান্ডআপ কমেডিয়ান এবং হোস্ট হিসাবে সর্বাধিক পরিচিত।
কপিল এর আগে কিস কিসকো পেয়ার কারুন (২০১৫) এবং ফিরাঙ্গি (২০১৭) ছবিতে অভিনয় করেছেন। জুইগাটো (Zwigato) ১৭ই মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

আরও পড়ুন…Alia Bhatt : ক্যামেরা বন্দী হলো আলিয়া ভাটের গোপন ছবি! সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিলেন রণবীর পত্নী আলিয়া ভাট