প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) সোমবার তার আসন্ন স্পাই-থ্রিলার শো সিটাডেল (Citadel) থেকে তার ফার্স্ট লুক শেয়ার করেছেন। রুশো ব্রাদার্স দ্বারা পরিচালিত আসন্ন সিরিজটিকে প্রথম-বৈশ্বিক টিভি সিরিজ। প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং রিচার্ড ম্যাডেন (Richard Madden) অভিনীত, সিরিজটি দুটি অভিজাত গুপ্তচরকে অনুসরণ করে যারা সিটাডেলের জন্য কাজ করে, একটি গুপ্তচর সংস্থা যার কোনো দেশের প্রতি আনুগত্য নেই। এছাড়াও এই সিরিজে অভিনয় করেছেন লেসলি ম্যানভিল (Lesley Manville) এবং স্ট্যানলি টুচি (Stanley Tucci)।

ভ্যানিটি ফেয়ার অনুসারে, অ্যাকশন-প্যাকড স্পাই থ্রিলারটি সংস্থার পতনের পরে সেট করা হয়েছে। যা দুটি এজেন্টকে একত্রিত করার চেষ্টা করে। প্রিয়াঙ্কা ও রিচার্ড গুপ্তচর সংস্থা সিটাডেলের হয়ে কাজ করেন, যা কোনও দেশের সঙ্গে আবদ্ধ নয়। পরে সিটাডেলের পতন ঘটলে দুজনে এর কারণ খুজতে বের হন। এই মিশনের বড় বাধা হল তাঁদের স্মৃতিই মুছে ফেলা হয়েছে। অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, এই সিরিজে কাজ করা তাঁর জন্য বেশ চ্যালেঞ্জিং ছিল। সঙ্গে এই চরিত্রটার জন্য অনেক শারীরিক ও মানসিক শক্তিরও প্রয়োজন ছিলো। তবে এরকম একটা প্রোজেক্টের অংশ হতে পেরে তিনি খুব খুশি। সিটাডেলের প্রথম সিজনটি অনেকগুলো সিরিজের প্রথম সংস্করণ। সিটাডেলের প্রথম দুটি পর্ব ২৮ এপ্রিল থেকে প্রাইম ভিডিওতে স্ট্রিম করা হবে৷ সিটাডেলের ভারতীয় সিরিজের জন্য বরুণ ধাওয়ান এবং সামান্থা রুথ প্রভুকে কাস্ট করা হয়েছে যেটি ইতিমধ্যেই নির্মাণাধীন রয়েছে৷

সামান্থা রুথ প্রভু, রাজকুমার রাও, দিয়া মির্জা এবং সোনালি বেন্দ্রের মতো বলিউড তারকাদের কাছ থেকে সিরিজের জন্য প্রশংসা পেয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)।

আরও পড়ুন…Ananya Pandey-Aditya Roy Kapoor : প্রেমের গঞ্জনের মধ্যেই প্রেমিক আদিত্য রায় কাপুর এর ওয়েব সিরিজের স্ক্রিনিং-এ হাজির অনন্যা পান্ডে!