বিগ বস 16-এর দুর্দান্ত সাফল্যের পরে, কালারস টিভির কর্মকর্তারা রোহিত শেট্টির (Rohit Shetty) খাতরো কে খিলাড়ির (Khatron Ke Khiladi) ত্রয়োদশ সিজনের কাজ শুরু করেছেন। স্টান্ট-ভিত্তিক শোটি আগামী কয়েক মাসের মধ্যে শুটিং ফ্লোরে যাওয়ার সম্ভাবনা রয়েছে এবং নির্মাতারা প্রতি বছরের মতো প্রতিযোগীদের একটি দুর্দান্ত লিস্ট তৈরি করেছেন।

গত বছর রুবিনা ঢিলাইক, তুষার কালিয়া, জান্নাত জুবায়ের রহমানী, প্রতীক সেহাজপাল, ফয়সাল শেখ সহ অনেক পরিচিত মুখকেই অংশগ্রহণকারী হিসাবে দেখা গিয়েছিল।

খাতরো কে খিলাড়ি ১৩তেও (Khatron Ke Khiladi 13) আমরা অংশগ্রহণকারী হিসেবে কিছু জনপ্রিয় মুখ দেখতে পাব। যদিও অনেক নাম ইতিমধ্যেই সামনে এসেছিলো। তবে, সর্বশেষ যে অভিনেত্রীর নাম অংশগ্রহণকারীদের মধ্যে শোনা যাচ্ছে সেটি হলো সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদ (Urfi Javed)। উরফি জাভেদকে অ্যাডভেঞ্চার-ভিত্তিক শোতে দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে। এছাড়াও প্রতিবেদনে বলা হয়েছে, উরফি রিয়েলিটি শোয়ের নির্মাতাদের সাথে দেখা করেছেন এবং চলচ্চিত্র নির্মাতা রোহিত শেট্টি এবং অন্যান্য প্রতিযোগীদের সাথে শোয়ের শুটিংয়ের জন্য প্রস্তুত। জানা গেছে, উরফি জাভেদ (Urfi Javed) ছাড়াও শোয়ের অংশ হতে পারেন শিব ঠাকরে (Shiv Thakre), অর্চনা গৌতম (Archana Gautam) এবং অন্যদের সাথে খাতরন কে খিলাড়ি 13-এ যোগ দেবেন।

এর আগে রোহিত শেট্টি, বিগ বস প্রতিযোগী শালিন ভানোটকে (Shalin Bhanot) কেও খাতরো কে খিলাড়ি ১৩-এর প্রস্তাব দিয়েছিলেন, কিন্তু অভিনেতা তার ফোবিয়াস উল্লেখ করে শোতে অংশগ্রহণ করতে অস্বীকার করেছিলেন। খতরন কে খিলাড়ি সিজন-১২ জিতেছেন কোরিওগ্রাফার তুষার কালিয়া। অধিকন্তু, পবিত্র রিশতা অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে প্রকাশ করেছেন যে তাকে শোয়ের জন্য যোগাযোগ করা হয়েছিল, কিন্তু তিনি অংশগ্রহণ করবেন না কারণ তিনি মনে করেন যে তিনি এই শোয়ের জন্য ভাল প্রতিযোগী নন।

আরও পড়ুন…Alia Bhatt : ক্যামেরা বন্দী হলো আলিয়া ভাটের গোপন ছবি! সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিলেন রণবীর পত্নী আলিয়া ভাট