গত কয়েক মাস ধরেই হেরা ফেরি ৩ (Hera Pheri 3)-এর তারকা কাস্ট নিয়ে নানা গুজব ইন্টারনেটে ঘুরপাক খাচ্ছে। জানা গেছে, অক্ষয় কুমার (Akshay Kumar) এই কাল্ট ক্লাসিক কমেডির ফ্র্যাঞ্চাইজি থেকে সরে এসেছেন। অক্ষয় তার চরিত্র থেকে সরে বেড়িয়ে যাওয়ার সাথে সাথেই খবর এসেছিল রাজুর চরিত্রে অভিনয় করবেন কার্তিক আরিয়ান (Kartik Aayran)। এছাড়া সুনীল শেঠির (Suneil Shetty) এবং পরেশ রাওয়াল (Paresh Rawal) তাদের পূর্বতন চরিত্রের শ্যাম এবং বাবুরাও-এর ভুমিকা পুনুরুদ্ধার করবেন।

সিক্যুয়ালটি ঘোষণার পর থেকেই ভক্তরা গত বছর থেকে অনেক হেরা ফেরি দেখেছেন। প্রতিবেদনটিতে জানা গিয়েছে যে আইকনিক কমেডি ফ্লিকের তৃতীয় কিস্তি আজ মুম্বাইতে শুটিং ফ্লোরে যাচ্ছে। এখন যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয় তবে অক্ষয়, পরেশ এবং সুনীল হেরা ফেরি-এর তৃতীয় অধ্যায়ে আবার তাদের জাদু তৈরি করতে শুটিং সেটে ফিরে এসেছেন। বিনোদন আউটলেট পিঙ্কভিলার একটি সূত্র অনুসারে, হেরা ফেরি গ্যাং এই কাল্ট ফ্র্যাঞ্চাইজটিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আবারও একত্রিত হয়েছে। সূত্রটি উল্লেখ করেছে যে গত কয়েক মাস ধরে স্ক্রিপ্ট চূড়ান্তকরণ নিয়ে প্রচুর বৈঠক হয়েছে। এখন দলটি আত্মবিশ্বাসী যে হেরা ফেরি (Hera Pheri) কমেডি ফ্র্যাঞ্চাইজির পার্ট ৩কে ঘিরে সমস্ত প্রত্যাশার সম্পূর্ণ ন্যায়বিচার করার জন্য প্রস্তুত। সূত্রটি আরও প্রকাশ করেছে যে প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা অভিনেতা অক্ষয় কুমার, পরেশ রাওয়াল, সুনীল শেঠিকে নিয়ে “রাজু, শ্যাম এবং বাবুরাও” হিসাবে সেটে ফিরে আসার জন্য তৈরি।

দীর্ঘ ২৪ বছর পর ইতিহাসের পুনরাবৃত্তি হচ্ছে। হেরা ফেরি ৩ (Hera Pheri 3) মুম্বাইয়ের এম্পায়ার স্টুডিওতে শুট করা হবে যেখানে ১৯৯৯ সালে হেরা ফেরির আগের দুটি ভাগের শুটিং করা হয়েছিল৷

আরও পড়ুন…Dadasaheb Phalke Award : দাদাসাহেব ফালকে ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড শোতে চাঁদের হাট!