এই বছরের বহুল প্রত্যাশিত কমেডি ড্রামা ড্রিম গার্ল ২ (Dream Girl 2), ৭ই জুলাই মুক্তি পেতে চলেছে৷ প্রতিভাবান অভিনেতা, আয়ুষ্মান খুরান ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করেছেন। আজ মুক্তি পেয়ে গিয়েছে ছবির টিজার।
ছবির নতুন ভিডিওতে, আয়ুষ্মান খুরানাকে (Aayushman Khurana) পূজা নামে একটি মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যায়। আয়ুষ্মান শুধুমাত্র পুরুষ ভূমিকায় অভিনয় করবেন না, সিনেমাতে একটি মেয়ের চরিত্রে অভিনয় করবেন। একটি মেয়ে হিসাবে অভিনেতাকে দেখতে কেমন তা নিয়ে কৌতুহল তৈরী হয়েছে ভক্তদের মনে। আয়ুষ্মানের এই নতুন অবতার দর্শকদের বিনোদন দেবে তা নিশ্চিত। বালাজি টেলিফিল্মস ড্রিম গার্ল ২ হল অত্যন্ত সফল চলচ্চিত্র। ড্রিম গার্লের প্রথম সিক্যুয়েল যেটি ২০১৯ সালে মুক্তি পেয়েছিল। প্রথম কিস্তিটি বক্স অফিসে একটি বড় হিট ছিল এবং এর অনন্য কাহিনী এবং আয়ুষ্মানের অভিনয়ের জন্য দর্শকেরা বেশ পছন্দও করেছিলো। ফিল্মটিতে আয়ুষ্মানকে এমন একজন পুরুষ হিসেবে দেখানো হয়েছিলো যিনি একজন নারীর কন্ঠ নকল করতে পারেন এবং ধারণাটি দর্শকরা পছন্দ করেছিলেন।ফিল্ম টিম ছবিটির প্রচার শুরু করতে এবং মুক্তির তারিখ রেজিস্টার করার জন্য একটি আকর্ষণীয় পথ নিয়েছে
আয়ুষ্মান খুরানা (Aayushman Khurana) ছাড়াও ছবিতে থাকবেন অনন্যা পান্ডে (Ananya Pandey), পরেশ রাওয়াল (Paresh Rawal), রাজপাল যাদব (Rajpal Yadav), আশারানি, বিজয় রাজ, আন্নু কাপুর, সীমা পাহওয়া, মনোজ জোশী, অভিষেক ব্যানার্জি এবং মনজোত সিং। ছবিটি পরিচালনা করেছেন রাজ শান্ডিল্য এবং প্রযোজনা করেছেন একতা আর কাপুর। নির্মাতারা প্রতিশ্রুতি দিয়েছেন যে সিক্যুয়ালটি প্রথম অংশের চেয়ে আরও বেশি হাস্যকর এবং বিনোদনমূলক হবে।
আরও পড়ুন…Kartik Aaryan Sara Ali Khan : উদয়পুরে সারা আলি খানের সাথে ছবি নিয়ে মুখ খুললেন কার্তিক আরিয়ান!