মির্জাপুর সিরিজ এবং রইস-এর মতো ছবিতে অভিনয়ের জন্য সর্বাধিক পরিচিত শাহনওয়াজ প্রধান (Shahnawaz Pradhan) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। অভিনেতা যশপাল শর্মা (Yashpal Sharma) জানিয়েছেন। তিনি ৫০-এর দশকের শেষের দিকে ছিলেন। শুক্রবার সন্ধ্যায় একটি অ্যাওয়ার্ড ফাঙ্কশনের সময় শাহনওয়াজ প্রধান (Shahnawaz Pradhan) গুরুতর বুকে ব্যথার অভিযোগ জানান। পরে তিনি অজ্ঞান হয়ে পড়েন এবং হার্ট অ্যাটাকের শিকার হন। তাকে অবিলম্বে কোকিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতালে নিয়ে যাওয়া হয় কিন্তু চিকিৎসকরা তাকে বাঁচাতে পারেননি।

এদিন ইভেন্টে উপস্থিত ছিলেন রাজপাল শর্মাও।তিনি ইনস্টাগ্রামে ঘটনার বিবরণ দিয়ে একটি নোট শেয়ার করেছেন। “আজ আমি মুম্বাইতে এই প্রোগ্রামে যোগ দিয়েছিলাম। সবকিছুই দুর্দান্ত চলছিল, শত শত শিল্পী উপস্থিত ছিলেন কিন্তু পুরস্কার গ্রহণের কিছুক্ষণ পরেই আমাদের প্রিয় শিল্পী শাহনওয়াজ হৃদ রোগে আক্রান্ত হন। জনগণের সহায়তায় পুরো অনুষ্ঠানটি বন্ধ হয়ে যায় এবং ডাক্তার তাকে কোকিলাবেন হাসপাতালে নিয়ে যান যেটি সবচেয়ে কাছে ছিল কিন্তু কেউ তাকে বাঁচাতে পারেনি তার আত্মা শান্তিতে থাকুক। পরিবারের প্রতি সমবেদনা জানাই।” রাজেশ তাইলাং, যিনি প্রাইম ভিডিও সিরিজ মির্জাপুরে শাহনাওয়াজ প্রধানের সাথে কাজ করেছিলেন, একটি টুইটার পোস্টে অভিনেতাকে শ্রদ্ধা জানিয়েছেন। “শাহনওয়াজ ভাই শেষ সালাম। আপনি একজন আশ্চর্যজনক ব্যক্তি এবং একজন দুর্দান্ত অভিনেতা ছিলেন। মির্জাপুরে আপনার সাথে কাজ করা একটি দুর্দান্ত সময় ছিল,” তাইলাং লিখেছেন। এছাড়াও অনুপ সোনি, রোহিতাশ গৌর সহ অনেক অভিনেতা তাইলাং-এর পোস্টে মন্তব্য করেছেন এবং শোক প্রকাশ করেছেন। সিনে অ্যান্ড টিভি আর্টিস্টস অ্যাসোসিয়েশন (CINTAA) সংস্থা তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে শাহনাওয়াজ প্রধানের মৃত্যুতে শোক প্রকাশ করেছে এবং লিখেছে যে শনিবার মাজগাঁওয়ে দুপুর ১২.৩০ টায় অভিনেতার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

শাহনাওয়াজ প্রধান (Shahnawaz Pradhan) বহু হিন্দি চলচ্চিত্রে ভূমিকা পালন করেছেন। ধোনি: দ্য আনটোল্ড স্টোরি, খুদা হাফিজ, রইস এবং ফ্যান্টম; ওয়েব সিরিজ দ্য ফ্যামিলি ম্যান অ্যান্ড হোস্টেজ, এবং টিভি শো কৃষ্ণা। এছাড়াও অন্যান্য বেশ কয়েকটি জনপ্রিয় টেলিভিশন শোয়ের অংশ ছিলেন তিনি।

আরও পড়ুন…Project K : নতুন পোস্টার সহ প্রভাস-দীপিকা পাড়ুকোনের প্রজেক্ট কে-এর মুক্তির তারিখ প্রকাশ্যে এলো