টেলিভিশন, সিনেমার পরে এবার ডিজিটাল প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করতে চলেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি জি ফাইভের ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে নতুন বাংলা ওয়েব সিরিজ শ্বেতকালী (Swetkali)।

সম্প্রতি, নির্মাতারা স্বেতকালী (Swetkali) সাসপেন্স নাটকের অফিসিয়াল ট্রেলার প্রকাশ করেছেন যেখানে ঐন্দ্রিলা মুখ্য ভূমিকায় অভিনয় করবেন। এই সিরিজের মাধ্যমে ঐন্দ্রিলা OTT প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। স্বেতকালী একটি প্রাচীন দেবী মূর্তির চারপাশে ঘূর্ণায়মান একটি খুনের বিষয়ে একটি হরর থ্রিলার৷ সানি ঘোষ রায়ের পরিচালনায়, থ্রিলার নাটক স্বেতকালী ২৪ ফেব্রুয়ারি থেকে ZEE 5-এ স্ট্রিমিং হবে। ঐন্দ্রিলা সেন ছাড়াও, সিরিজটিতে আরও অভিনয় করেছেন সাহেব ভট্টাচার্য্য (Shaheb Bhattacharya), সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty), দেবলীনা কুমার (Devleena Kumar) অরিন্দম গঙ্গোপাধ্যায় (Arindam Ganguly), দেবদূত ঘোষ, সমদর্শী দুষ্টু এবং ঋষি বাঁশ। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে কৌশিক।

ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) একজন শিশু শিল্পী হিসাবে শোবিজে প্রবেশ করেছিলেন, পরে বিভিন্ন ধারাবাহিকে কাজ করে জনপ্রিয় মুখ হয়ে ওঠেন। প্রসঙ্গত, জি ফাইভ যে একগুচ্ছ নতুন ছবি ও সিনেমার ঘোষণা করেছে তার মধ্যে ‘শ্বেতকালী’ অন্যতম। শ্রীরামপুর রাজবাড়িতে ওয়েব সিরিজটির শ্যুটিং হয়েছে। গত বছরের শুরুতেই ওয়েব সিরিজের শুটিং শুরু হয়েছিল। এই বছরেই মুক্তি পাবে এই ওয়েব সিরিজটি।

আরও পড়ুন…Sara Tendulkar : শুভম গিলের সঙ্গে ডেটে সচিন তনয়া সারা টেন্ডুলকার!