বৃহস্পতিবার সন্ধ্যা নামার কিছুক্ষণ আগে ফের ভয়াবহ অগ্নিকাণ্ডের সাক্ষী থাকলো রাজ্যবাসী।নিউটাউন (Newtown) চিনার পার্ক (Chinar Park) অঞ্চলের একটি আবাসনের নিচের সোফা গোডাউনে লাগে বিধ্বংসী আগুন।আর সেই অগ্নিকাণ্ডের দাপটে চোখের নিমেষে পুড়ে ছাই হয়ে যায় সোফা গোডাউনটি।কালো ধোঁয়ায় মুড়ে যায় গোটা এলাকা।ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা।তারাও নিজেদের ফ্ল্যাট থেকে নেমে বেরিয়ে আসেন।

এদিকে এই ঘটনার খবর পাওয়া মাত্রই তড়িঘড়ি ঘটনাস্থলে আসে দমকলের দুটি ইঞ্জিন।দমকল ইঞ্জিনের তৎপরতায় অবশেষে পরিস্থিতি স্বাভাবিক হয় বলে সূত্রের খবর।এদিকে এদিন দমকল ইঞ্জিনের পাশাপাশি ঘটনাস্থলে উপস্থিত থাকতে দেখা যায় বাগুইআটি থানা পুলিশ এবং এয়ারপোর্ট থানার পুলিশ প্রশাসনকে।

পুলিশ সূত্রে খবর,প্রাথমিক অনুমান শট সার্কিট থেকে আগুন লাগে এবং এটি স্কুটি পুড়ে যায় সেই আগুনে। এখানে এই সোফার গুদাম ছিল তার ওপরে একাধিক তলে একাধিক ফ্লাটে বিভিন্ন বাসিন্দারা থাকেন।আগুনের ভয়াবহ রূপ দেখে প্রত্যেকেই ফ্ল্যাট ছেড়ে বাইরে বেরিয়ে যান।আপাতত ওই বিল্ডিং এ বিদ্যুত্‍ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে।পাশাপাশি এই ঘটনায় কেও আহত হয়নি বলে পুলিশ সূত্রে জানা গেছে।

 

আরো পড়ুন:Jotu Lahiri:প্রয়াত তৃণমূলের প্রাক্তন বিধায়ক জটু লাহিড়ি