অক্ষয় কুমার (Akshay Kumar) এবং ইমরান হাশমিকে (Emraan Hashmi) শীঘ্রই সেলফি (Selfie) ছবিতে দেখা যাবে, যা ২৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে। মুক্তির কয়েকদিন আগেই ভক্তদের চমকে দিয়ে একটি অভিনব উপায়ে চলচ্চিত্রটির প্রচার করতে মুম্বাই মেট্রোয় হাজির ছবির দুই প্রধান অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar) এবং ইমরান হাশমিকে (Emraan Hashmi)। মেট্রোর ভিতরে ভক্তদের সাথে দেখা করে গানের তালে পাও মিলিয়েছেন দুই তারকা।

বৃহস্পতিবার, ইনস্টাগ্রামে একটি পাপারাজ্জি হ্যান্ডেল এবং উভয় তারকার ফ্যান পেজগুলি অক্ষয় কুমার এবং ইমরান হাশমির একটি ভিডিও শেয়ার করেছে। ভিডিওতে দেখা যাচ্ছে তারা নিরাপত্তা কর্মীদের সাথে একটি নতুন মুম্বাই মেট্রো স্টেশনের ভিতরে প্রবেশ করছে। এক পর্যায়ে অভিনেতাদের দৌড়ে ট্রেন ধরতেও দেখা যাচ্ছে। ট্রেনের ভিতরে তারা ভিড়ের সাথেও যোগ দেন এবং তাদের আসন্ন ফিল্ম সেলফির (Selfie) গান “মে খিলাড়ি” সাথে পা মেলান। অক্ষয় কুমার (Akshay Kumar) একটি জাম্পার, কালো টুপি এবং মাস্ক সহ ধূসর ট্র্যাক প্যান্ট পরেছিলেন এবং ইমরান হাশমির (Emraan Hashmi) পরণে ছিলো নীল ডেনিম এবং জ্যাকেট।

সেলফি (Selfie) হল মালয়ালম ফিল্ম ড্রাইভিং লাইসেন্সের রিমেক যাতে সুরজ ভেঞ্জারমুডু এবং পৃথ্বীরাজ সুকুমারন অভিনয় করেছিলেন। পৃথ্বীরাজ সুকুমারানও সেলফির সহ-প্রযোজনা করছেন এবং ছবিটিতে একটি ক্যামিও চরিত্রে উপস্থিত হবেন বলে আশা করা হচ্ছে। সেলফিটি পরিচালনা করেছেন রাজ মেহতা, এবং এছাড়াও অভিনয় করেছেন ডায়ানা পেন্টি এবং নুশরাত ভরুচা। স্টার স্টুডিও ধর্ম প্রোডাকশন, পৃথ্বীরাজ প্রোডাকশন, ম্যাজিক ফ্রেম এবং কেপ অফ গুড ফিল্মস মিলিত হয়ে উপস্থাপনা করছে সেলফি ছবির। সেলফি প্রযোজনা করেছেন হিরু যশ জোহর, অরুণা ভাটিয়া, সুপ্রিয়া মেনন, করণ জোহর, পৃথ্বীরাজ সুকুমারন, অপূর্ব মেহতা এবং লিস্টিন স্টিফেন। ২৪ ফেব্রুয়ারী মুক্তি পাচ্ছে ছবিটি। মনে করা হচ্ছে এই বছরের সবচেয়ে বড় অ্যাকশন-ড্রামা ফিল্ম হতে চলেছে সেলফি (Selfie)।

আরও পড়ুন…Sara Tendulkar : শুভম গিলের সঙ্গে ডেটে সচিন তনয়া সারা টেন্ডুলকার!