সম্প্রতি জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqui) তার প্রাক্তন স্ত্রী আলিয়া সিদ্দিকীর সাথে আইনি লড়াইয়ের জন্য শিরোনামে রয়েছেন। এর আগে, আলিয়া তার ছোট ছেলের পিতৃত্ব পরীক্ষা করার জন্য পারিবারিক আদালতে আবেদন করেছিলেন যে সন্তানটি নওয়াজউদ্দিন সিদ্দিকীর (Nawazuddin Siddiqui)। এবার তিনি অভিনেতার সাথে তার তিক্ত সম্পর্কের বিষয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ড্রপ করেছেন।

আলিয়ার পোস্ট করা ভিডিওতে দম্পতিকে তর্ক করতে দেখা যায়। কিছু ছবি এবং ভিডিও সহ আলিয়া লিখেছেন, “আমার ১৮ বছর এমন একজনকে দেওয়ার জন্য আমি দুঃখিত যার চোখে আমার কোনও মূল্য নেই।” তিনি যোগ করেছেন, “প্রথম, আমি ২০০৪ সালে তার সাথে দেখা করি এবং আমরা দুজনেই তার লিভিং রিলেশনে ছিলাম। যেখানে তিনি নিজে, আমি এবং তার ভাই জনাব শামাসুদ্দিন সিদ্দিকী একসাথে থাকতাম। একটি ১ রুম বিশিষ্ট ঘর যেখানে আমরা একসাথে আমাদের যাত্রা শুরু করেছি এবং খুব সুখে বসবাস করছিলাম। আমি বিশ্বাস করেছিলাম যে তিনি আমাকে ভালোবাসেন এবং দীর্ঘজীবনের জন্য আমাকে খুশি রাখবেন। কিন্তু এই মানুষটি কখনোই মহান মানুষ ছিলেন না। তিনি সর্বদা তার প্রাক্তন প্রেমিকা, তার প্রাক্তন স্ত্রীকে অসম্মান করেছেন এবং এখন আমাকে অসম্মান করছেন এবং তার বাচ্চাদেরও লক্ষ্য করছেন। যোগ করেন আলিয়া সিদ্দিকী।

ইতিমধ্যে, আলিয়া, নওয়াজ এবং তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে IPC-এর 498A এবং IPC-এর 509 ধারার অধীনে আন্ধেরির ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগ দায়ের করেছেন।

 

আরও পড়ুন…Pathaan : ১৭ দিনে ৯০০ কোটির ব্যবসা! এখনোও অব্যাহত শাহরুখ ঝড়