কিয়ারা আডভানি (Kiara Advani) এবং সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) জয়সলমীরে গাঁটছড়া বাঁধার কয়েকদিন পর, এই দম্পতি মুম্বাইতে একটি জমকালো রিসেপশনের আয়োজন করতে চলেছেন। এই রিসেপশন পার্টিটি একটি তারকা খচিত ইভেন্ট হতে চলেছে যেখানে উপস্থিত থাকবেন দম্পতির শিল্প মহলের বন্ধু-বান্ধবরা।

বলিউড তারকা কিয়ারা আডভানি (Kiara Advani) এবং সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) ৭ই ফেব্রুয়ারি বিয়ে করেছিলেন। তবে এই দম্পতি তাদের বিবাহের অনুষ্ঠানটি অন্তরঙ্গ রেখেছিলেন এবং তাদের বিবাহের উৎসবের কোনও ছবি ইন্টারনেটে ফাঁস হতে দেননি। দু’জন বেশ কয়েক বছর ধরে ডেট করছিলেন। তাদের হিট ছবি শেরশাহে একসঙ্গে অভিনয় করতে গিয়েই নাকি একে ওপরের প্রেমে পড়েন দুজনে।

তাদের বর এবং বউ হিসাবে দেখার জন্য ভক্তদের উত্তেজনা বাড়িয়ে দম্পতি ইনস্টাগ্রামে তাদের বিয়ের পোস্টটি শেয়ার করেন। এই পোস্টটি এখন ভারতে সবচেয়ে বেশি লাইক করা ইনস্টাগ্রাম পোস্ট। মঙ্গলবার ইনস্টাগ্রাম পোস্টে কিয়ারা এবং সিদ্ধার্থ তাদের বিয়ের ঘোষণা করেন। তারা তাদের বিবাহের কয়েকটি ছবি শেয়ার করেছেন এবং তাদের ক্যাপশন দিয়েছেন, “আব হামারি পার্মানেন্ট বুকিং হোগাই হ্যায়।” দম্পতি আরও লেখেন, “আমরা আমাদের সামনের যাত্রায় আপনার আশীর্বাদ এবং ভালবাসা কামনা করছি।”

কিয়ারা আডভানিকে শেষ দেখা গিয়েছিল ভিকি কৌশলের নেতৃত্বে গোবিন্দ নাম মেরাতে, যেটি ডিজনি+ হটস্টারে প্রিমিয়ার হয়েছিল ১৬ ডিসেম্বর। তিনি রাম চরণ অভিনীত RC 15-এ কাজ করছেন। দ্য বিগি পরিচালনা করছেন এস শঙ্কর। অন্যদিকে, সিদ্ধার্থ মালহোত্রাকে শেষ দেখা গিয়েছিল মিশন মজনুতে, যেখানে রশ্মিকা মান্দানা তার বিপরীতে অভিনয় করেছেন। অভিনেতা রোহিত শেট্টির ইন্ডিয়ান পুলিশ ফোর্স সাথে ডিজিটাল প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। এর পাশাপাশি, তার কিটিতে যোধা রয়েছে।

আরও পড়ুন…Dalljeit Kaur Shalin Bhanot : বিগ বস প্রতিযোগী প্রাক্তন স্বামী শালিন ভানোটের জন্য ভোটের আবেদন করলেন টেলিভিশন অভিনেত্রী দিলজিৎ কৌর!