টিভি অভিনেতা দিলজিৎ কৌর (Dalljeit Kaur) ইনস্টাগ্রামে তার প্রাক্তন স্বামী শালিন ভানোটের (Shalin Bhanot) জন্য একটি ভিডিও শেয়ার করেছেন। তার ক্লিপের মাধ্যমে, তিনি শালিনকে সমর্থন করেছিলেন যাতে তিনি বিগ বস ১৬-এর বিজয়ী হতে পারেন। তিনি ভক্তদের শালিনকে ভোট দেওয়ার জন্য আবেদন করেছিলেন। শালিন ভানোট (Shalin Bhanot), শিব ঠাকরে (Shiv Thakre), এমসি স্টান (MC Stan), অর্চনা গৌতম (Archana Gautam) এবং প্রিয়াঙ্কা চাহার চৌধুরীর (Priyanka Chahar Chowdhary) সাথে শীর্ষ ৫ প্রতিযোগীদের একজন। বিগ বস ১৬-এর গ্র্যান্ড ফিনালে আগামী ১২ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে।

ঘরের অভ্যন্তরে একটি ‘দারুণ’ কাজ করার জন্য দিলজিৎ কৌর (Dalljeit Kaur) শালিনকে সাধুবাদ জানিয়েছেন এবং ফাইনালের জন্য শুভ কামনা করেছেন।

দিলজিৎ কৌর (Dalljeit Kaur) এবং শালিন ভানোটের (Shalin Bhanot) মধ্যে তিক্ত বিচ্ছেদ হয়েছিল। এই দম্পতি ২০০৯ সালে বিয়ে করেন এবং ২০১৫ সালে আলাদা হয়ে যান। তাদের ২০১৪ সালে একটি ছেলে জেডনও রয়েছে। দিলজিৎ ২০১৯ সালে বিগ বস শো-এর ১৩তম সিজনে একজন প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করেছিলেন৷ তিনি কালা টিকা, ইসস পেয়ার কো কেয়া নাম দু এবং মঞ্জিরিতে ধারাবাহিকে অভিনয় করার পরে খ্যাতি অর্জন করেছিলেন৷ ২০১৫ সালে, দিলজিৎ শালিন ভানোটের বিরুদ্ধে গার্হস্থ্য সহিংসতার অভিযোগ এনে বিবাহ বিচ্ছেদের জন্য মামলা করেন। এরপর থেকে টেলিভিশনের পর্দা থেকে কার্যত হারিয়ে যান তিনি। কিন্ত আবারও জীবনে প্রেম ফিরে পেয়েছেন দিলজিৎ। শনিবার, অভিনেত্রী ঘোষণা করেছেন, এই মার্চেই তার বাগদত্তা নিখিল প্যাটেলকে বিয়ে করতে চলেছেন তিনি। মার্চে তিনি তার বাগদত্তা নিখিল প্যাটেলকে বিয়ে করবেন। দু’জন শেষ পর্যন্ত যুক্তরাজ্যে যাওয়ার পরিকল্পনা করেছেন।

আরও পড়ুন…Sanjay Dutt : স্ত্রী মানয়তা দত্তকে ১৫তম বিবাহ বার্ষিকীর ​​শুভেচ্ছা জানালেন সঞ্জয় দত্ত!