জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেতা মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee) যিনি ‘গ্যাংস অফ ওয়াসেপুর’, ‘সত্য’, ‘দ্য ফ্যামিলি ম্যান’ এর মতো ওয়েব সিরিজ, ওয়েব ফিল্মে অভিনয়ের জন্য পরিচিত, মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটি কৌতূহলী পোস্ট শেয়ার করেছেন।

মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee) মঙ্গলবার ইনস্টাগ্রামে অ্যামাজন প্রাইম ভিডিওর ওয়েব সিরিজ দ্য ফ্যামিলি ম্যান (The Family Man)-এর তৃতীয় সিরিজের সম্ভাবনা উস্কে একটি নতুন ভিডিও শেয়ার করেছেন। ওয়েব শোতে মনোজ মুখ্য চরিত্র শ্রীকান্ত তিওয়ারি ভুমিকায় অভিনয় করেছেন।

শেয়ার করা ভিডিওতে, অভিনেতা বলেছেন, “এই হোলি, আমি আমার পরিবারের সাথে আপনার পরিবারের জন্য আসছি।” তিনি ক্যাপশনে শেয়ার করেছেন, “‘আমি আমার ‘পরিবার’ নিয়ে আসছি… আপনি কি আমাকে স্বাগত জানাবেন না?” দ্য ফ্যামিলি ম্যান (The Family Man)-এর দুটি সিজন অত্যন্ত প্রশংসিত হয়েছিল। দ্বিতীয় সিজনে সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) একজন প্রতিপক্ষের ভূমিকায় অভিনয় করেছিলেন। তৃতীয় সিজনের অফিসিয়াল প্রোমো এখনও প্রতীক্ষিত।

ফ্যামিলি ম্যান নির্মাতা রাজ ও ডিকে বর্তমানে শাহিদ কাপুরের ওয়েব সিরিজ ফারজি-এর মুক্তির জন্য অপেক্ষা করছেন, যা ১০ ফেব্রুয়ারি থেকে স্ট্রিমিং হবে। শোটিতে মুখ্য ভূমিকায় রয়েছেন শাহিদ কাপুর এবং বিজয় সেতুপতি। বরুণ ধাওয়ান এবং সামান্থা রুথ প্রভু অভিনীত সিটাডেলের ভারতীয় সংস্করণও পরিচালনা করছেন পরিচালক রাজ ও ডিকে। ভিডিওটি শেয়ার করার পরপরই মনোজ বাজপেয়ীর অসংখ্য ভক্ত দ্যা ফ্যামিলি ম্যান (The Family Man)-এর তৃতীয় সিজনের জন্য তাদের উত্তেজনা প্রকাশ করতে মন্তব্য বিভাগে কমেন্ট করেছেন৷

আরও পড়ুন…Priyanka Chopra : স্বামী নিক জোনাস এবং মেয়ে মালতি মেরির সাথে ভ্যাকেশনে প্রিয়াঙ্কা চোপড়া! শেয়ার করলেন ছবি