বলিউড অভিনেত্রী এবং নৃত্যশিল্পী নোরা ফাতেহি (Nora Fatehi) ৬ই ফেব্রুয়ারী ৩১ বছরে পা দিয়েছেন৷ জন্মদিনের অনুষ্ঠানে ফুরফুরে মেজাজে দেখা গেছে নোরা ফাতেহিকে (Nora Fatehi)। তিনি দুবাইতে বন্ধুদের সাথে এই বিশেষ দিনটি উদযাপন করেছেন৷ দুবাইয়ের ইয়টে বন্ধুদের সঙ্গে পার্টি করে জন্মদিন উদযাপনের সেই ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন অভিনেত্রী। ৩১তম জন্মদিনে মাঝসমুদ্রে বেলি ড্যান্সের মাধ্যমেই নেটিজেনদের মন কাড়লেন তিনি। ইন্সটাগ্রামে ভিডিও প্রকাশ্যে আসার পরেই মন্তব্য বিভাগে শুভেচ্ছার বন্যা শুরু হয়ে গেছে। নোরা ফাতেহিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বহু নেটিজেন। জন্মদিনে ফ্লোরাল প্রিন্ট টপের সঙ্গে ম্যাচিং মিনি স্কার্ট পরেছেন নোরা। বন্ধুদের সঙ্গে উদ্দাম নাচ করেছেন অভিনেত্রী। তালে তাল মিলিয়ে বেলি ড্যান্সও করছেন তিনি। সামনে রাখা জন্মদিনের কেক এবং ফুলের তোড়া নিয়ে ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করেছেন।

সম্প্রতি আন্তর্জাতিক সিংগার র‌্যাপার নিকি মিনাজের (Nicky Minaj) সঙ্গে কোলাবোরেশন করবেন। জ্যাক নাইটের সঙ্গে ‘ডার্টি লিটল সিক্রেট’ গানটির জন্য শিরোনামেও উঠে এসেছিলেন অভিনেত্রী। আসন্ন প্রোজেক্ট সম্পর্কে বলতে গিয়ে একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘এ বছর অনেকগুলি দুর্দান্ত প্রোজেক্ট করতে চলেছি। বাণিজ্যিক ফিচার ফিল্মে মুখ্য চরিত্রেও দর্শক দেখতে পাবে আমাকে। এ ছাড়া এই বছর এমন কয়েকজনের সঙ্গে কাজ করতে চলেছি, যাঁদের সঙ্গে দীর্ঘ দিন কাজ করার ইচ্ছে ছিল আমার’।

অভিনেত্রী সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি টাকার আর্থিক তোলাবাজির মামলায় জড়িত ছিলেন। যেখানে নোরাকে দিল্লি পুলিশের অর্থনৈতিক দুর্নীতি দমন শাখার (EOW) পক্ষ থেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিলো।

আরও পড়ুন…Priyanka Chopra Shilpa Shetty Alia Bhatt : সিরিয়া ও তুরস্কের ভয়াবহ ভূমিকম্পে শোক প্রকাশ করলো বলিউড!