ভাগ্যশ্রী ১৯৮৯ সালে সালমান খানের বিপরীতে রোমান্টিক মিউজিক্যাল ড্রামা ‘ম্যায়নে পেয়ার কিয়া’-তে সুমন চরিত্রে তার স্মরণীয় অভিনয়ের মাধ্যমে ভারতীয় চলচ্চিত্র শিল্পে প্রবেশ করেন। এখন, তার মেয়ে অবন্তিকা দাসানি ( Avantika Dassani) শীঘ্রই রোহান সিপ্পির মনস্তাত্ত্বিক থ্রিলার-ড্রামা সিরিজ ‘মিথ্যা’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন। শোটির নির্মাতারা প্রথম পোস্টার প্রকাশ করেছেন যেখানে অবন্তিকাকে তার সহ-অভিনেতা হুমা কুরেশির সাথে দেখা যাবে।

তরুণ অভিনেত্রী ( Avantika Dassani) তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্টারটি শেয়ার করার মাধ্যমে তার ডেবিউ প্রজেক্টের কথাও ঘোষণা করেছেন।

‘মিথ্যা’ সম্পর্কে কথা বলতে গিয়ে, অবন্তিকা দাসানি ( Avantika Dassani) বলেছেন, “আমার প্রথম প্রচেষ্টার জন্য একটি চ্যালেঞ্জিং চরিত্র এবং এর মতো কৌতূহলোদ্দীপক গল্পটি নেওয়ার জন্য এটি একটি সম্পূর্ণ রোমাঞ্চকর ছিল। আমি অবিশ্বাস্যভাবে প্রতিভাবানের সাথে কাজ করার জন্যও অত্যন্ত কৃতজ্ঞ। এবং সহায়ক কাস্ট এবং ক্রু, যারা আমার মতো একজন নবাগতকে উষ্ণভাবে স্বাগত জানিয়েছে। আজ OTT প্ল্যাটফর্মগুলি হল যেখানে দর্শকরা তাদের সবচেয়ে উত্তেজনাপূর্ণ অভিজ্ঞতা এবং ভাল গল্পগুলির সন্ধান করে এবং আমি এর একটি অংশ হয়ে আমার যাত্রা শুরু করতে পেরে সত্যিই আনন্দিত! আমি আশা করি শ্রোতারা মিথ্যাকে দেখে ততটা উপভোগ করে, যতটা আমরা এটি তৈরি করেছি।”

আরও পড়ুন :Mouni Roy : মালয়ালি রীতি অনুযায়ী গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী