৬ই ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়তে প্রস্তুত বলি দম্পতি সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) এবং কিয়ারা আডবাণী (Kiara Advani)। ২০২০ সাল থেকে এই তারকা দম্পতি একে অপরকে ডেট করছিলেন। কিয়ারা আদভানি (Kiara Advani) এবং সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) আগামী ৬ই ফেব্রুয়ারী রাজস্থানের জয়সলমেরের পাঁচ তারকা হোটেল সূর্যগড় প্যালেসে এই তারকা দম্পতি গাঁটছড়া বাঁধার কথা ছিলো কিন্তু সেই তারিখ পিছিয়ে ৭ই ফেব্রুয়ারী প্রতিশ্রুতি বিনিময় করবেন সিদ্ধার্থ-কিয়ারা।

তারকা দম্পতি জয়সলমীরে তাদের বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে আনন্দের উপলক্ষ উদযাপন করছেন। বিয়েতে উপস্থিত থাকবেন করণ জোহর (Karan Johar), মীরা রাজপুত (Meera Rajput), শাহীদ কাপুর (Shahid Kapoor) প্রমুখ। সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডভানি গতকাল ৪ফেব্রুয়ারি তাদের নিজ নিজ পরিবার নিয়ে জয়সলমীরে পৌঁছেছেন। এই দম্পতি ৫ই ফেব্রুয়ারি তাদের মেহেন্দি অনুষ্ঠানের মাধ্যমে তাদের প্রাক-বিবাহের উৎসব শুরু করেছিলেন। বিয়ে আগে ৬ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে বলে আশা করা হয়েছিল। তবে, এখন জানা গেছে যে ৬ তারিখের বদলে ৭ই ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন দুজনে। লাভ বার্ডের হলদি অনুষ্ঠান ৬ই ফেব্রুয়ারি সকালে অনুষ্ঠিত হতে চলেছে।

দম্পতি তাদের সঙ্গীত প্লেলিস্ট প্রস্তুত তৈরী করেছেন। পিঙ্কভিলার একটি প্রতিবেদনে বলা হয়েছে, “পরিবারের সদস্যরা দম্পতির জন্য একটি বিশেষ পারফরম্যান্সের আয়োজন করেছেন। দম্পতি তাদের বিভিন্ন ছবির হিট ড্যান্সনম্বর গুলিতে নাচ ছাড়াও কালা চশমা, বিজলী, রঙ্গিসারি, ডিসকো দিওয়ানে এবং নাচনে দে সারে ইত্যাদি গানে পারফর্মেন্স করবেন।”

সিদ্ধার্থ এবং কিয়ারা বিয়েতে আগত অতিথিদের জন্য একটি বিশেষ সারপ্রাইজের পরিকল্পনাও করেছেন। মরুভূমির সাফারি থেকে শুরু করে খাবারের স্টল পর্যন্ত, দম্পতি জয়সলমীরে তাদের অতিথিদের রাজকীয় ভাবে আপ্যায়ন করতে প্রস্তুত।

আরও পড়ুন…Alia Bhatt : স্বামী রণবীর কাপুরের আসন্ন ছবির গান ‘তেরে পেয়ার মে’-এর তালে মাতলেন আলিয়া ভাট!