প্রকাশ্যে এসেছে কিয়ারা আডবাণী (Kiara Advani) এবং সিদ্ধার্থ মালহোত্রার (Siddharth Malhotra) বিয়ের তারিখ।
৬ই ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়তে প্রস্তুত এই বলি দম্পতি। বিয়ের আগেই শনিবার বিকেলেই সপরিবারে জয়সলমের উড়ে গেলেন কিয়ারা আডবানী (Kiara Advani)। এদিন জয়সলমের বিমানবন্দরে দেখা মিলল অভিনেত্রীর যেখানে দেখা গিয়েছে জনপ্রিয় ডিজাইনার মনীশ মালহোত্রাকেও(Manish Malhotra)।
বিকেলে জয়সলমের বিমানবন্দরে কিয়ারা এবং মনীশ মালহোত্রাকে এক সাথে দেখা গিয়েছে। সিড-কিয়ারা (Sid-Kiara)-এর বিয়ের ডিজাইনার হিসেবে অনুষ্ঠানে যোগ দেবেন মণীশ মালহোত্রা (Manish Malhotra)। এর আগে আজ সকালে মুম্বাই বিমানবন্দরে দেখা গিয়েছিলো কিয়ারাকে। একটি গোলাপী দোপাট্টা সহ সাদা পোশাকে অভিনেত্রীকে বেশ সুন্দর দেখাচ্ছিল। কিয়ারা আদভানির সঙ্গে তার পরিবারের সদস্যরাও পৌঁছে গিয়েছেন জয়সলমের। কিয়ারা আডবাণী (Kiara Advani) এবং সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) শেরশাহ ছবির শুটিং করতে গিয়ে প্রেমে পড়েছিলেন। ২০২০ সাল থেকে এই তারকা দম্পতি একে অপরকে ডেট করছেন বলে জানা গেছে।
কিয়ারা আদভানি এবং সিদ্ধার্থ মালহোত্রা আগামী ৬ই ফেব্রুয়ারি রাজস্থানের জয়সলমেরের পাঁচ তারকা হোটেল সূর্যগড় প্যালেসে গাঁটছড়া বাঁধতে চলেছেন বলে জানা গেছে।
গত মাসে মিশন মজনু অভিনেতার জন্মদিনে কিয়ারা আদভানি তার ইনস্টাগ্রাম অফিসিয়াল করেছেন হ্যান্ডেলে সিদ্ধার্থের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছিলেন। সিদ্ধার্থ মালহোত্র এবং কিয়ারা আডবাণীর বিয়ের অনুষ্ঠানে হাজির থাকতে পারেন স্বস্ত্রীক শাহিদ কাপুর। ইতিমধ্যেই অতিথি সমাগম শুরু হয়েছে বিলাসবহুল হোটেলে। তবে এই প্রথমবার নয় এর আগে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফও তাঁদের বিয়ে সেরেছেন রাজস্থানে। এছাড়াও একই ভাবে বিয়ের জন্য রাজস্থানকেই বেছে নিয়েছিলেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়াও। এবার সেই দলেই নাম লেখালেন সিদ্ধার্থ এবং কিয়ারা।
আরও পড়ুন…Dalljeit Kaur : দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন হিন্দি টেলিভিশন অভিনেত্রী দিলজিত কৌর