ফের বিয়ের পিড়িতে বসতে চলেছেন হিন্দি টেলিভিশন অভিনেত্রী দিলজিৎ কৌর (Dalljeit Kaur)। দিলজিৎ কৌর (Dalljeit Kaur) এর আগে ‘বিগ বস ১৬’- ফাইনালিস্ট প্রতিযোগী শালিন ভানোটের (Shaleen Bhanot) সাথে বিয়ে করেছিলেন। ২০০৯ সালে বিয়ে করেছিলেন এই দম্পতি। ২০১৫ সালে, দিলজিৎ শালিন ভানোটের বিরুদ্ধে গার্হস্থ্য সহিংসতার অভিযোগ এনে বিবাহ বিচ্ছেদের জন্য মামলা করেন। এরপর থেকে টেলিভিশনের পর্দা থেকে কার্যত হারিয়ে যান তিনি। কিন্ত আবারও জীবনে প্রেম ফিরে পেয়েছেন দিলজিৎ। শনিবার, অভিনেত্রী ঘোষণা করেছেন, এই মার্চেই তার বাগদত্তা নিখিল প্যাটেলকে বিয়ে করতে চলেছেন তিনি।

ইনস্টাগ্রামে, দিলজিৎ কৌর (Dalljeit Kaur) লিখেছেন, “তারকাগুলি সারিবদ্ধ এবং ভাগ্য আমাদের হৃদয় এবং আত্মাকে একত্রিত করতে ভূমিকা পালন করেছে। আমাদের জীবনের যাত্রা শুরু করতে চলেছি। একটি নতুন জীবন, একটি নতুন দেশ (আফ্রিকার কেনিয়া), একটি নতুন শুরু। একসাথে।”

সোশ্যাল মিডিয়ায় সুসংবাদটি ঘোষণা করার সাথে সাথেই, নিজের ভক্ত এবং টিভি শিল্পের বন্ধুরা মন্তব্য বিভাগে এই দম্পতিকে অভিনন্দন জানিয়েছেন।

২০০৬ সালে হিন্দি টিভি শো কুলবধুতে একসঙ্গে কাজ করার সময় শালিন এবং দিলজিৎ-এর দেখা হয়। তবে যদি গুজবে বিশ্বাস করা হয়, দিলজিৎ-এর বাগদত্তা নিখিলের প্যাটেলের এটি দ্বিতীয় বিয়ে। এর আগের বিয়ে থেকে নিখিলের দুটি মেয়ে রয়েছে। দুবাইয়ের একটি পার্টিতে নিখিলের সাথে দেখা হয়েছিলো দিলজিৎ-এর। গোপনে নেপালে জানুয়ারিতে বাগদানও করেছেন দুজনে।

আরও পড়ুন…Vani Jairam : প্রয়াত হলেন পদ্মভূষণ প্রাপ্ত সঙ্গীত শিল্পী বাণী জয়রাম