অভিনেত্রী কারিনা কাপুর (Kareena Kapoor) তার পরবর্তী ছবিতে মেয়ার অফ ইস্টটাউন ওয়েব সিরিজে কেট উইন্সলেটের এমি-জয়ী চরিত্র থেকে অনুপ্রাণিত ভুমিকায় অভিনয় করতে চলেছেন। সম্প্রতি কারিনা কাপুর (Kareena Kapoor) হানসাল মেহতা দ্বারা পরিচালিত তার সর্বশেষ প্রজেক্টের শুটিং সম্পন্ন করেছেন।

তিনি একজন মা এবং গোয়েন্দা চরিত্রে অভিনয় করেন যাকে বাকিংহামশায়ারের একটি ছোট শহরে এক হত্যাকাণ্ডের তদন্ত করতে দেখা যায়। আসন্ন ছবিটির শিরোনাম হল দ্য বাকিংহাম মার্ডারস। বালাজি টেলিফিল্ম এবং মহানা ফিল্ম দ্বারা প্রযোজিত এই ছবিতে প্রযোজক হিসেবে ডেবিউ করছেন কারিনা কাপুর (Kareena Kapoor)। অভিনেত্রী শেয়ার করেছেন যে তিনি পরিচালক হানসাল এবং বালাজি টেলিফিল্মসের একতা কাপুরের দ্বারা প্রযোজক হিসাবে আত্মপ্রকাশ করতে দৃঢ়প্রত্যয়ী। কারিনার মতে, ছবির ৮০% সংলাপ ইংরেজিতে এবং ২০% হিন্দিতে।

দ্য বাকিংহাম মার্ডারস-এ তার ভূমিকার অংশ সম্পর্কে বলতে গিয়ে, কারিনা হলিউড ট্রেড ম্যাগাজিন ভ্যারাইটিকে একটি সাক্ষাৎকারে বলেছিলেন, “আমি ইস্টটাউনের মেয়ারকে ভালবাসি এবং যখন হানসাল আমার কাছে এসেছিল, আমি বলেছিলাম যে এটি এমন একটি চরিত্র যা করতে আমি উদগ্রীব হয়ে আছি।”

হত্যা রহস্যের পাশাপাশি, কারিনা সুজয় ঘোষের দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্সও সম্পূর্ণ করেছেন, যেটি জাপানি লেখক হিগাশিনো কিগোর জনপ্রিয় উপন্যাসের আনুষ্ঠানিক রূপান্তর। নেটফ্লিক্স ফিল্ম, যা কারিনার ওটিটি আত্মপ্রকাশ, এছাড়াও জয়দীপ আহলাওয়াত এবং বিজয় ভার্মা এই ছবিতে অভিনয় করেছেন।

আরও পড়ুন…Pathaan Day 3 Collection : তিনদিনেই ১৬০ কোটির গণ্ডি পার! বক্স অফিসে পাঠান ঝড়