বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার (Neha Dhupia) পূর্বে একটি শোত একবার বলিউডের ছবি গুলির ব্যবসায়িক উদ্দেশ্য নিয়ে কথা বলেছিলেন, যার মধ্যে তিনি শাহরুখ খানের (Shahrukh Khan) নাম উল্লেখ করে শিরোনাম উঠে এসেছিলেন।

২০০৪ সালে, অভিনেতা নেহা ধুপিয়া (Neha Dhupia) মন্তব্য করেছিলেন, ‘বলিউডে হয় সেক্স বিক্রি হয় বা শাহরুখ খান’। এই মন্তব্য করে তিনি মিডিয়ার মনোযোগ আকর্ষণ করেছিলেন। তিনি জুলি ছবিতে তার ‘অন্তরঙ্গ দৃশ্য’ সম্পর্কে একটি প্রশ্নের জবাব দেওয়ার সময় বলেছিলেন যে যেহেতু শাহরুখ খান জুলিতে ছিলেন না, তাই ছবিটিতে ‘অন্তরঙ্গ মুহুর্তের দৃশ্য এবং শট’ থাকতে হবে। ছবিতে নেহা একজন যৌনকর্মীর ভূমিকায় অভিনয় করেছিলেন। এই ছবিতে প্রিয়াংশু চ্যাটার্জি এবং সঞ্জয় কাপুরও ছিলেন। প্রায় দুই দশক পরে, নেহা ধুপিয়া (Neha Dhupia) সম্প্রতি মুক্তি পাওয়া ছবি পাঠান দেখার পরে তার প্রশংসা করতে টুইটারে শাহরুখ সম্পর্কে তার পুরানো বিবৃতি পুনর্বিবেচনা করেছেন।

২৫ শে জানুয়ারী বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া অ্যাকশন ফিল্ম পাঠান থেকে শাহরুখের শার্টলেস একটি ছবি শেয়ার করে নেহা লিখেছেন, “শাহরুখ, আপনার জন্য আমাদের যে ভালবাসা তা ব্যাখ্যা করা কঠিন। দীপিকা পাড়ুকোন, আপনি পর্দায় আগুন লাগিয়ে দিয়েছেন। জন আব্রাহাম আপনি এত সুন্দর! সালমান খান আমরা ইতিহাসের সেরা ক্যামিও দেখতে সিনেমা হলে ফিরে যাব।”

এছাড়াও নেহা ধুপিয়া তার মুভি দেখার অভিজ্ঞতা সম্পর্কে টুইট করে লিখেছেন, “এটি একটি প্যাকড হাউস ছিল, যেখানে উল্লাস ছিল এবং আমাদের হৃদয় আনন্দিত ছিল… আমরা বীট-এ হেসেছিলাম, আমরা প্রতিটি সংলাপে সাধুবাদ জানিয়েছিলাম এবং প্রতিটি কিউতে আমরা আমাদের আসন থেকে লাফ দিয়েছিলাম। শাহরুখ খান, আপনাকে ধন্যবাদ… সিনেমাটিক জয় এমনই মনে হয়!” পাঠান ছবিটি সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এবং আদিত্য চোপড়ার যশ রাজ ফিল্মস দ্বারা প্রযোজিত। মুক্তির আগে চলচ্চিত্রটি বয়কটের হুমকির সম্মুখীন হয়েছিল। নানা বিতর্কের পরেও ছবিটি তার প্রথম দিনে বিশ্বব্যাপী ১০৬ কোটি রুপি আয় করার পরে বক্স অফিসে নতুন রেকর্ড তৈরি করছে।

আরও পড়ুন…Pathaan Day 3 Collection : তিনদিনেই ১৬০ কোটির গণ্ডি পার! বক্স অফিসে পাঠান ঝড়