সম্প্রতি বিবাহ বন্ধনে বাঁধা পড়েছেন অভিনেত্রী আথিয়া শেট্টি (Athiya Shetty) এবং ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল (KL Rahul)। আজ শুক্রবার, বিয়ের আগে হলদি অনুষ্ঠানের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন আথিয়া শেট্টি (Athiya Shetty)। গত সপ্তাহে সুনীল শেট্টির খান্ডালার বাড়িতে বিয়ে করেছেন কেএল রাহুল এবং আথিয়া শেট্টি। এই দম্পতি ধীরে ধীরে তাদের বিয়ে এবং অন্যান্য অনুষ্ঠানের ছবি শেয়ার করছেন।

অ্যালবামের প্রথম ছবিতে দেখা যাচ্ছে আথিয়া এবং কেএল রাহুলের গায়ে হলুদ অনুষ্ঠানের কিছু মুহূর্ত। ছবিতে হাসছেন দুজনে। গায়ে হলুদের অনুষ্ঠানে আথিয়ার পড়নে ছিল সোনালি এমব্রয়ডারি সহ একটি পীচ-গোলাপী স্যুট। অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে যে তিনি তার ভাই অহন শেট্টির মুখে হলুদ লাগাচ্ছেন। তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন ‘সুখ’।

কেএল রাহুল এবং আথিয়া মঙ্গলবার খান্ডালায় সুনীলের ফার্মহাউসে বিয়ের পর সুনীল শেট্টি পাপারাজ্জিদের সাথে কথা বলেন এবং তাদের আশীর্বাদের জন্য ধন্যবাদ জানান। সুনীল আরও প্রকাশ করেছেন যে আইপিএল মরসুমের পরে এই দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে বিয়েতে যোগদানকারী বন্ধুদের বাছাই করা দলের মধ্যে ছিলেন স্বামী আদিত্য সিলের সাথে ডায়ানা পেন্টি, কৃষ্ণা শ্রফ, আনশুলা কাপুর এবং আনুশকা রঞ্জন। স্ত্রী প্রতিমা সিং-এর সঙ্গে ক্রিকেটার বরুণ অ্যারন ও ইশান্ত শর্মাও উপস্থিত ছিলেন এইদিন। গাঁটছড়া বাঁধার কয়েক ঘন্টা পরে, আথিয়া এবং কেএল রাহুল একটি পোস্ট করে, লিখেছেন, ” আজ, আমাদের সবচেয়ে প্রিয়জনের সাথে, আমরা সেই বাড়িতে বিয়ে করেছি যা আমাদের প্রচুর আনন্দ এবং প্রশান্তি দিয়েছে। কৃতজ্ঞতা ও ভালবাসায় পূর্ণ হৃদয়ের সাথে, আমরা এই একতার যাত্রায় আপনার আশীর্বাদ চাই।”

সুনীল শেট্টি (Suneil Shetty) মঙ্গলবার নববিবাহিত দম্পতির একটি বিয়ের ফ্রেম পোস্ট করেছেন। আলিয়া ভাট, কার্তিক আরিয়ান, কিয়ারা আদভানি, অনন্যা পান্ডে এবং আরও অনেক সেলিব্রিটি সোশ্যাল মিডিয়ায় নতুন দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন…Taapsee Pannu : আসন্ন ফিল্ম “ফির আয়ি হাসিন দিলরুবার” পোস্টার শেয়ার করলেন তাপসী পান্নু!