Janhvi Kapoor: দীনেশ কার্তিকের থেকে প্রশিক্ষণ নিচ্ছেন অভিনেত্রী
বলিউডের অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) ২০২২ সালের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তার আসন্ন ক্রীড়া-ভিত্তিক নাটক ‘মিস্টার আন্ড মিসেস মাহি’-এর কিছু নেপথ্যের দৃশ্য শেয়ার করেছেন। ‘। ধর্ম প্রোডাকশন দ্বারা সমর্থিত ছবিতে অভিনেত্রী তার ‘রুহি’ ছবির সহ-অভিনেতা রাজকুমার রাওয়ের সাথে কাজ করবেন ।

ভারতীয় উইকেট-রক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিক জাহ্নবীকে (Janhvi Kapoor) এই ভূমিকার জন্য প্রশিক্ষণ দিচ্ছেন কারণ তাকে অভিনেত্রীর শেয়ার করা ছবিতেও দেখা গেছে। ছবিগুলি থেকে মনে হচ্ছে ‘ধড়ক’ অভিনেত্রী ছবিতে একজন ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করছেন এবং তিনি তার শট এবং অবস্থান নিখুঁত করার জন্য সত্যিই কঠোর অনুশীলন করছেন।

একটি ছবিতে দীনেশ কার্তিককে ব্যাটিং করতে দেখা যাচ্ছে এবং ছবির পরিচালক শরণ শর্মাকে উইকেটের পিছনে দেখা যাচ্ছে। জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’-এর সাফল্যের পরে আবারও শরণের সাথে সহযোগিতা করছেন, ভারতীয় বায়ুসেনা অফিসার গুঞ্জন সাক্সেনার বায়োপিক যিনি ১৯৯৯ কারগিল যুদ্ধের সময় যুদ্ধক্ষেত্রে উড়ে গিয়েছিলেন। নেটফ্লিক্স ছবিতে জাহ্নবীর অভিনয় ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিল।

২০২১ সালের নভেম্বরে, করণ জোহর তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে একটি নোট সহ চলচ্চিত্রটির ঘোষণা করেছিলেন যাতে লেখা ছিল “একটি স্বপ্ন, দুটি হৃদয় তাড়া করে। রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুর অভিনীত এই ছবির অপেক্ষায় সকলে ।

আরও পড়ুন :Dilip Ghosh : নির্বাচন প্রসঙ্গে রাজ্য সরকারকে কটাক্ষ দিলীপের