গতকালই জন্মদিন গেছে সুশান্ত সিং রাজপুতের। আর তার জন্মদিনটা বেশ আলাদা ভাবেই সেলিব্রেট করলেন সারা আলি খান। একটি স্বেচ্ছাসেবী সংস্থায় কেক নিয়ে পৌঁছে গেছিলেন তিনি। সেখানেই বাচ্চাদের সাথে কেক কেটে সুশান্তকে জন্মদিনের শুভেচ্ছা জানান সকলে। সারাদিন সেখানকার বাচ্চাদের সাথে হাসি, খেলা মজার মধ্যে দিয়ে কাটালেন সারা (Sara Ali Khan)। আর সেইসব ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করলেন সারা। লিখলেন, ‘‘আমি জানি অন্যদের আনন্দ দিতে পারা তোমার কাছে কত গুরুত্বপূর্ণ ছিল। আশা করি তুমি উপর থেকে দেখছ, আশা করি তুমি খুশি হয়েছ। শুভ জন্মদিন, সুশান্ত!’’

তার পরনে ছিল হালকা সবুজ পোশাক, মুখে একগাল হাসি। জানা যায় সুশান্তের সাথে বেশ গভীর বন্ধুত্ব ছিল সারার। তিনি একাধিকবার জানিয়েছেন তার বাবা অর্থাৎ সইফ আলি খান ছাড়া একমাত্র সুশান্তের সাথেই তিনি বিজ্ঞানের নানা বিষয় নিয়ে আলোচনা করতে পারতেন। একসাথে “কেদারনাথ” ছবিতে অভিনয় করেন তারা। তার পর থেকেই তাদের মধ্যে ভালো বন্ধুত্ব গড়ে তোলেন। তবে সুশান্তের না থাকা মেনে নিতে পারেননি অনেকেই, সারাও তার ব্যতিক্রম নন। তাই একটু আলাদা ভাবে তার জন্মদিন সেলিব্রেট করার উদ্যোগ নিয়েছিলেন তিনি। তার এই পদক্ষেপ কুর্নিশ জানানোর মতোই।

আরো পড়ুন:Katrina Kaif: বাবা মায়ের বিচ্ছেদ থেকেই শিক্ষা নিয়েই কি জীবনসঙ্গী খোঁজার থেকেও একজন বন্ধু খুঁজেছিলেন ক্যাটরিনা?

 

By Torsha