বলিউড থেকে টলিউড, চারিদিকে এখন অরিজিৎ সিং। একবার তিনি গান ধরলে মানুষকে তার গলার সুরে বিভোর হতে বাধ্য করেন। খুব উঁচু দরের তারকা হলেও বাস্তবে পা মাটিতে রেখে চলতেই ভালোবাসেন অরিজিৎ (Arijit Singh)। কিন্তু সেই তারকা ও তার স্ত্রীর অন্তরঙ্গ মুহূর্ত ক্যামেরা বন্দি হয়ে কিভাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো? উঠছে প্রশ্ন। ছবিটি মূলত অরিজিৎ ফ্যান ক্লাব থেকে পোস্ট করা হয়। পোস্ট করা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ছবি আর তাতেই বেশ ক্ষিপ্ত হয়েছে অরিজিতের অনুরাগীরা।

ছবিতে দেখা যাচ্ছে স্ত্রী কোয়েল সিং এর গালে আদর মাখা চুম্বনে ভরিয়ে দিচ্ছেন অরিজিৎ (Arijit Singh)। অনেকেই প্রচারের স্বার্থে এসব পোস্ট করে থাকেন, কিন্তু অরিজিতের ক্ষেত্রে ব্যাপারটা আলাদা হওয়া উচিৎ ছিল এমনটাই মনে করছেন অনেকে। কারণ অরিজিৎ সবসময় প্রচারবিমুখ থাকতে ভালোবাসেন। আর তাই গায়কের পছন্দের কথা মাথায় রেখেই তার ব্যাক্তিগত জীবন এভাবে সকলের সামনে চলে আসাকে মোটেই ভালোভাবে দেখছেন না তার অনুরাগীরা।

এই পোস্টের নীচে কেউ লিখেছেন, ‘দয়া করে এধরনের ব্যক্তিগত ছবি পোস্ট করবেন না।’ কারোর মন্তব্য ‘ব্যক্তিগত ছবি পোস্ট করা ভীষণভাবেই অনুচিত, দয়া করে ডিলিট করুন’। কারোর কথায়, ‘অরিজিৎ স্যার ও তাঁর স্ত্রী দুজনকেই ভালো লাগছে, তবে দয়া করে এধরনের পোস্ট মুছে দিন, তা না হলে যে কেউ যা খুশি মন্তব্য করা শুরু করবেন, তা কাম্য নয়’।

আরো পড়ুন: Priyanka Chopra: সমস্ত ট্রোলিং- এর বিরুদ্ধে এবার মুখ খুললেন প্রিয়াঙ্কা, কি বললেন তিনি?

By Torsha