সামনেই বিয়ে। তাই আর দেরি নয়। একেবারে বিয়ের প্রস্তুতি তুঙ্গে ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল ও বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টির। সুনীল শেট্টির খান্ডালার বাড়ি জাহান-এ বসবে বিয়ের আসর। তবে অন্যদিকে মুম্বইতে কে এল রাহুলের বাড়িও সাজানো হচ্ছে জোরকদমে। কে এল রাহুলের বাড়িতে সাজগোজ শুরু হতেই, পাপারাৎজির ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে।

শোনা গিয়েছিল, গত বছরের শেষেই নাকি কেএল রাহুল এবং আথিয়া শেঠি বিয়ে করতে পারেন। কিন্তু, শেষপর্যন্ত সেটা আর হয়নি। সূত্রের খবর, আগামী ২৩ জানুয়ারি আথিয়া এবং রাহুল সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খুব কাছের আত্মীয়স্বজনরাই। এই বিয়ে নিয়ে দুই পরিবারই যথেষ্ট উৎসাহিত হয়ে রয়েছেন। ইতিমধ্যেই প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। অতিথিদের তালিকাও ইতিমধ্যে প্রস্তুত হয়ে গিয়েছে।

তবে এই বিয়ের ব্যাপারে রাহুল এবং আথিয়া দুজনের পরিবারই আপাতত আনুষ্ঠানিকভাবে কোনওকিছু ঘোষণা করেনি। কেএল রাহুল বিয়ের কেনাকাটা করার জন্য পর্যাপ্ত সময় পাননি। তবে এখন নিজেকে প্রস্তুতিপর্বে নামবেন এবং আথিয়ার সাথে তার বিয়ের পোশাক ঠিক করবেন। দক্ষিণ ভারতীয় ঐতিহ্যবাহী বিয়েতে এই দম্পতির বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে। সূত্র অনুযায়ী, সঙ্গীত অনুষ্ঠানটি ২১শে জানুয়ারি অনুষ্ঠিত হবে। আথিয়ার ঘনিষ্ঠ বন্ধু আকাঙ্খা রঞ্জন অনুষ্ঠানের আয়োজন করবেন।

আরও পড়ুন : Pathaan Advance Booking : কবে থেকে শুরু হচ্ছে পাঠান অগ্রিম টিকিট বুকিং ?