পাপারাজ্জিদের সঙ্গে জয়া বচ্চনের (Jaya Bachchan) টক-ঝাল সম্পর্ক গোপন নয়। অভিনেত্রী পাপারাজ্জি দ্বারা ঘিরে থাকা পছন্দ করেন না এবং প্রায়শই অনুমতি না নিয়ে তার ছবি ক্লিক করার জন্য তাদের উপর ক্ষোভ প্রকাশ করেন। মঙ্গলবারও, জয়াকে তার অভিনেতা-স্বামী অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সাথে বিমানবন্দরে দেখা গিয়েছিল যেখানে তিনি আবার পাপারাজ্জির উপর রেগে যান। সম্প্রতি অনলাইনে প্রকাশিত হওয়া একটি ভিডিওতে জয়া বচ্চনকে বলতে শোনা যায়, “দয়া করে আমার ছবি তুলবেন না। আপনি ইংরেজি বোঝেন না?” পরে ভিডিওতে, তিনি আরও বলেছিলেন, “আপনাদের মতো লোককে তাদের চাকরি থেকে বহিস্কার করা উচিত।” ভিডিওটি অনলাইনে শেয়ার করার পরপরই, বেশ কয়েকজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী এতে প্রতিক্রিয়া জানিয়েছেন এবং তার প্রতিক্রিয়ায় নিন্দা করেছেন। এমনকি পাপারাজ্জিদের জয়া বচ্চনকে (Jaya Bachchan) অনুসরণ না করার আহ্বান জানিয়েছেন। কেউ কেউ প্রবীণ অভিনেত্রীকে ‘অহংকারী’ বলেছেন।

সম্প্রতি, জয়া বচ্চন (Jaya Bachchan) তার নাতনী নভ্যা নাভেলি নন্দার পডকাস্টে “ওয়াট দ্য হেল নভ্যা”-তে কথা বলতে গিয়ে জয়া বলেছিলেন যে তিনি তার ‘ব্যক্তিগত জীবনে’ হস্তক্ষেপকারীদের ঘৃণা করেন। জয়া বলেছিলেন, “যদি মানুষ ইউটিউব, ইনস্টাগ্রাম এবং টুইটারে আমার সমস্ত রাগান্বিত বক্তৃতা দিয়ে তাদের জীবিকা অর্জন করতে চায়, আমি তাদের পাত্তা দিইনা।” তবে এই প্রথমবার নয় যে জয়া পাপারাজ্জি এবং তার ভক্তদের তিরস্কার করেছেন বা তাদের ছবি ক্লিক না করতে বলেছেন।

পরিচালক করণ জোহরের আসন্ন রোমান্টিক ছবি রকি অর রানি কি প্রেম কাহানিতে দেখা যাবে জয়াকে। জয়া ছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন আলিয়া ভাট, রণবীর সিং, ধর্মেন্দ্র এবং শাবানা আজমি। আগামী ২৮ এপ্রিল ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন…Ajay Devgan : প্রকাশ্যে এলো অজয় দেবগনের পরবর্তি ছবির পোস্টার