হানি সিং (Honey Singh) সম্প্রতি তার মানসিক অসুস্থতার সাথে ব্যাপক সংগ্রামের কথা বলেছেন। জনপ্রিয় গায়ক র্যাপার শেয়ার করেছেন যে কীভাবে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), শাহরুখ খান (Shahrukh Khan) এবং অক্ষয় কুমারের (Akshay Kumar) মতো বিটাউন বন্ধুরা তাকে নিজের মানসিক সমস্যার সাথে লড়াই করায় সাহায্য করেছিলেন।

বলিউড হাঙ্গামার সাথে কথোপকথনে, হানি সিং ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে যে ধরণের সাহায্য পেয়েছিলেন সে সম্পর্কে স্পষ্টভাবে কথা বলেছেন। “সবাই আমাকে অনেক সাহায্য করেছে। যখন আমার অবস্থা খারাপ হয়ে গিয়েছিলো, তখন আমি বুঝতে পারছিলাম না কোন ডাক্তারের কাছে যাওয়া উচিত। এর আগে দীপিকাও একই রকম সমস্যার মধ্যে দিয়ে গিয়েছিলেন। আমার কেসটি খুবই গুরুতর ছিল। দীপিকা আমার পরিবারকে পরামর্শ দিয়েছিলেন আমার কোন ডাক্তারের কাছে যাওয়া উচিত।” তিনি আরো বলেন শাহরুখও আমাকে অনেক সাহায্য করেছেন, অক্ষয় আমার খোঁজ নিতেন। কথা বলার জন্য ফোনও ব্যবহার করতাম না। আমি ৫ বছর ধরে ফোনে কথা বলিনি, ৩ বছর ধরে টিভি দেখিনি কারণ চলমান তথ্য আমাকে ট্রিগার করত।”

জনপ্রিয় সংগীতশিল্পী হানি সিং (Honey Singh) তার মানসিক সমস্যার কারণে গানের জগত থেকে দীর্ঘ সময়ের জন্য অদৃশ্য হয়েছিলেন। পূর্বে, টাইমস অফ ইন্ডিয়ার সাথে একটি সাক্ষাৎকারের সময়, গায়ক বলেছিলেন, “আমি বাইপোলার ডিসঅর্ডারে ভুগছিলাম। এটি ১৮ মাস ধরে চলেছিল, সেই সময় আমি চারজন ডাক্তার পরিবর্তন করেছি। ওষুধ আমার উপর কাজ করছিল না।” আমি একজন মদ্যপ ছিলাম যার কারণে অবস্থা আরও খারাপ হয়েছিল।” অসুস্থতার এবং মানসিক স্বাস্থ্য সমস্যার দরুন দীর্ঘ ক্যারিয়ার বিরতির পরে র্যাপার হানি সিং (Honey Singh) তার নতুন অ্যালবাম 3.0 এর সাথে পুনরায় ক্যারিয়ারে মনোযোগ দিয়েছেন। প্রাক্তন স্ত্রী শালিনীর সাথে তার বিবাহবিচ্ছেদ হওয়ার পরে, গায়ক টিনা থাদানির সাথে একটি ইভেন্টে নিজের সম্পর্কের কথা প্রকাশ করেন তিনি।

আরও পড়ুন…RRR : ফের রাজামৌলির ঝুলিতে বিশ্বসেরার খেতাব! সেরা বিদেশি ছবির অ্যাওয়ার্ড পেলো RRR