শাহরুখ খানের (Shahrukh Khan) আসন্ন সিনেমা পাঠানের (Pathaan) সেট থেকে পর্দার পিছনের একটি অদেখা ছবি ইতিমধ্যে ইন্টারনেটে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ছবিটি রবিবার ছবিটির সহকারী পরিচালক রাজভীর আশা শেয়ার করেছিলেন। ছবিতে দেখা যাচ্ছে পরিচালক সিদ্ধার্থ আনন্দ সহ ক্রুয়ের কিছু সদস্যইলে শাহরুখ খানকে কোলে তুলছেন।

শাহরুখ খান ছাড়াও, আসন্ন ছবিতে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং জন আব্রাহামকে (John Abraham) প্রধান ভূমিকায় দেখা যাবে। এছাড়াও পার্শ্ব চরিত্রে দেখা যাবে আশুতোষ রানা (Ashutosh Rana) ও ডিম্পল কাপাডিয়াকে (Dimple Kapadia)। ট্রেলারে দেখা না গেলেও সালমান খান (Salman Khan) নিশ্চিত করেছেন যে তাকে তার টাইগার অবতারে ছবিতে দেখা যাবে পাঠান (Pathaan) সিনেমায়। এটাও গুজব রয়েছে যে যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের জন্য এগিয়ে যাওয়ার পথ প্রশস্ত করবে এই ফিল্ম। যশরাজের পরবর্তী স্পাইভার্সে অ্যাকশন সিকোয়েন্সে হৃতিক রোশনও ওয়ার (War) ফিল্মের সিকুয়ালে কবির চরিত্রে উপস্থিত হবেন। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় ২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা রয়েছে পাঠান (Pathaan)।

শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত পাঠান হল সিদ্ধার্থ আনন্দের সপ্তম পরিচালনা। সালাম নমস্তে, তা রা রাম পাম, বাচনা এ হাসিনো, এবং অঞ্জনা আঞ্জানি নামক তার প্রথম চারটি চলচ্চিত্র ছিল রোমান্টিক কমেডি, ব্যাং ব্যাং-এর সাথে অ্যাকশন-ঘরানায় হাতে খড়ি দেন সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand)।

এদিকে শাহরুখ খানকে শেষবার ২০১৮ সালে ক্যাটরিনা কাইফ এবং আনুশকা শর্মার সাথে জিরোতে দেখা গিয়েছিল। শাহরুখ ভক্তরা তাকে প্রেক্ষাগৃহে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত, পাঠান ফিল্মের অগ্রিম বুকিং ইতিমধ্যেই একটি উচ্চ নোটে শুরু হয়েছে৷

আরও পড়ুন…Siddharth Malhotra Birthday : ৩৮ বছরে পা দিলেন শেরশাহ সিদ্ধার্থ মালহোত্রা!