প্রভাসের কাছে কিছুই নন বলিউডের হৃত্বিক রোশন। এমনটাই বক্তব্য রেখেছিলেন বিখ্যাত দক্ষিণী পরিচালক এস এস রাজামৌলি (SS Rajamouli)। তবে নিজের ভুল বুঝতে পেরে সেই কথা ফিরিয়ে নিতে চান তিনি। বর্তমানে ‘আরআরআর’ ছবির গান ‘নাটু নাটু’ গোল্ডেন গ্লোবে সেরার সম্মান পেয়েছে, তা নিয়েই চরম ব্যস্ততার মধ্যে কেটেছে পরিচালকের। কিন্তু হঠাৎই অতীতে বলা এই ভুলকে শুধরে নিতে চান তিনি। শুধু তাই নয়, নিজের এই ভুলের জন্য হৃত্বিকের কাছে ক্ষমাও চাইলেন এস এস রাজা মৌলি।

বললেন, “১৫-১৬ বছর আগেকার কথা। আমার ওই ধরনের মন্তব্য করা উচিত হয়নি। শব্দচয়ন ঠিক হয়নি, স্বীকার করছি। কিন্তু আমার উদ্দেশ্য ছিল না হৃতিককে ছোট করা। অত্যন্ত সম্মান করি তাঁকে। যা হয়েছে সে সব অনেক আগেকার কথা।” সম্প্রতি হৃতিক যখন তাঁর নতুন পেশিবহুল চেহারা প্রকাশ্যে আনেন, তখন নেট মাধ্যমে পুরনো এক ভিডিয়ো হঠাৎ ভাইরাল হয়। সেখানেই দক্ষিণী পরিচালক এস এস রাজামৌলিকে (SS Rajamouli) বলতে শোনা যায়, প্রভাসের কাছে হৃতিক কিছুই নন!

এতদিন আগের কথা নিয়ে ২০২৩ সালে জলঘোলা হওয়ায় বেশ সাড়া পড়ে গেছে নেটদুনিয়ায়। বেশ কিছু অনুরাগী ক্ষেপে গেছেন এই ঘটনার ফলে। কেউ কেউ বললেন, “১৫ বছর আগের কথা! কে দেখত তখন তেলুগু ছবি?” আবার কেউ ক্ষোভ উগরে মন্তব্য করলেন, “কী সব বলছেন? প্রভাসের সঙ্গে কেন হৃতিকের তুলনা হবে?”

আরো পড়ুন: Bigg Boss 16 : বিগ বস থেকে ঐচ্ছিক বিদায় নিলেন বিতর্কিত পরিচালক সাজিদ খান

By Torsha