সামনে এলো অক্ষয় কুমার (Akshay Kumar) এবং ইমরান হাশমি অভিনীত (Emran Hashmi) বহুল প্রতীক্ষিত সিনেমা ‘সেলফি’-র (Selfie) পোস্টার। সেলফি (Selfie) ছবিতে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন অক্ষয় কুমার (Akshay Kumar) ও ইমরান হাশমি (Emran Hashmi)। ধর্ম প্রোডাকশনের প্রযোজনায় নির্মিত ছবিটি ২৪ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

রবিবার, নির্মাতারা ছবিটির প্রথম মোশন পোস্টার প্রকাশ করেছেন, যেখানে প্রধান চরিত্রে অক্ষয় কুমার এবং ইমরান হাশমি রয়েছেন। পোস্টারটিতে অক্ষয় এবং ইমরানকে একে ওপরের বিপরীতে দেখানো হয়েছে। ছবিতে পুলিশ চরিত্রে অভিনয় করছেন ইমরান হাশমি।

অক্ষয় কুমার ক্যাপশন সহ পোস্টারটি শেয়ার করে লিখেছেন, “একজন ভক্ত যখন তার অনুপ্রেরণার বিরুদ্ধে ঘুরে দাঁড়ায় তখন কী হয় তা খুঁজে বের করুন। ২৪ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে # সেলফি দেখুন।”

রাজ মেহতা পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন ডায়ানা পেন্টি (Diana Penty) এবং নুসরত ভরুচা (Nushrrat Bharuccha)। সেলফি (Selfie) মুভিটি মালয়ালম কমেডি-ড্রামা ‘ড্রাইভিং লাইসেন্স’-এর হিন্দি রিমেক, যেখানে প্রধান ভূমিকায় পৃথ্বীরাজ এবং সুরজ ভেঞ্জারমুডু অভিনয় করেছিলেন। চলচ্চিত্রটি একজন সুপারস্টার এবং তার ফ্যানের গল্প প্রদর্শিত করবে। যে ঘটনাক্রমে তার প্রিয় তারকার বিরুদ্ধে চলে যায়। প্লট সম্পর্কে বিশদ বিবরণ আপাতত গোপন রাখা হয়েছে। এই ফিল্মটি অক্ষয় কুমারের এই বছরের প্রথম বড় রিলিজ হতে চলেছে। অক্ষয় কুমারের ভক্তদের এই ছবির প্রতি উচ্চ প্রত্যাশা রয়েছে, কারণ গত বছরটি অক্ষয়ের চলচ্চিত্রের জন্য কতটা খারাপ ছিল। প্রয়াত অরুণা ভাটিয়া, হিরু যশ জোহর, সুপ্রিয়া মেনন, করণ জোহর, পৃথ্বীরাজ সুকুমারন, অপূর্ব মেহতা এবং লিস্টিন স্টিফেন ছবিটি প্রযোজনা করেছেন।

আরও পড়ুন…Bigg Boss 16 : বিগ বস থেকে ঐচ্ছিক বিদায় নিলেন বিতর্কিত পরিচালক সাজিদ খান