রবিবার ছুটির দিনেই সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ ছাড়লেন টলিউড অভিনেত্রী দেবলীনা কুমার। নতুন বছরের শুরুতেই ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। সঙ্গে গিয়েছিলেন স্বামী গৌরব চট্টোপাধ্যায়ও। থাইল্যান্ডের বিচ থেকেই একের পর এক ডেস্টিনেশনে সময় কাটিয়েছেন তাঁরা। তারপর ফিরে আসার পর থেকেই একের পর এক ছবি পোস্ট করছেন অভিনেত্রী। সেরকমই আজও পরনে লেপার্ড প্রিন্টের বিকিনি, খোলা চুল আর এক মুখ হাসি নিয়ে ছবি শেয়ার করেছেন দেবলীনা।

এরপর একের পর এক বিকিনি, সুইম স্যুট পরে অভিনেত্রী তাঁর ঝলক সামনে এনেছেন। এই ছবির ব্যাকগ্রাউন্ডে চলছে সোশ্যাল মিডিয়ার রিলসে চলা ট্রেন্ডিং গান ইয়ে এক জিন্দেগি কাফি নেহি হ্যায়। এই রিলসের ভিউ পৌঁছে গিয়েছে লক্ষে। অন্যদিকে নতুন নামও– “বলিউডের দীপিকা পাড়ুকোন” হিসেবে পেয়েছেন আখ্যাও।

এ রবিবার দিনটা ভাল মন্তব্যের মধ্যে দিয়ে শুরু হলেও গত সপ্তাহের রবিবারের চিত্রটা কিন্তু এমন ছিল না। ‘পাঠান’ ছবির বিতর্কিত গান ‘বেশরম’ -এর একটি রিলস ভিডিয়ো বানিয়েছিলেন তিনি। পরেছিলেন মনোকিনি। সেই রিলস শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর তারপরেই শুরু হয় ট্রোলিং। তবে এই সবকিছুকে পাত্তা না দিয়ে দেবলীনা ফের সোশ্যাল মিডিয়ায় তাঁর লাস্যময়ী অবতারের ভিডিও শেয়ার করেন।

আরও পড়ুন : Saif-Kareena: করিনাকে কোন ধরনের সিনেমা করতে দিতে রাজি নন সইফ?