কালা অভিনেতা তৃপ্তি দিমরি (Tripti Dimri) সোশ্যাল মিডিয়ায় তার ‘নতুন বছরের ফটো ডাম্প’ শেয়ার করেছেন। পোস্টটিতে আনুশকা শর্মার ভাই কর্ণেশ শর্মাকেও (Karnesh Sharma) দেখা যাচ্ছে। তৃপ্তি দিমরি (Tripti Dimri) এবং কর্ণেশ শর্মা (Karnesh Sharma) নেটফ্লিক্স ফিল্ম কালা (Qala) এবং বুলবুলে (Bulbul) একসঙ্গে কাজ করেছেন এবং গুঞ্জন চলছে যে তারা ডেটিং করছেন।

শেয়ার করা ভিডিওতে তৃপ্তি দিমরিকে গোলাপী জ্যাকেটের সাথে একটি কালো সোয়েটারে সুন্দর দেখাচ্ছিল। অন্যদিকে, কর্নেশ একটি কালো হুডি এবং প্যান্ট পড়েছিলেন। ফটোগুলির মধ্যে একটিতে গুজব দম্পতি একসাথে একটি ফানুস ওড়াতেও দেখা যাচ্ছে। তৃপ্তি দিমরি এবং কর্ণেশ শর্মা দীর্ঘদিন ধরে ডেটিং করছেন বলে গুঞ্জন চলছে, তবে তাদের কেউই এ বিষয়ে কথা বলেননি।

তিনি একটি ছবিও শেয়ার করেছেন, যেখানে তৃপ্তি, কার্নেশ শর্মা এবং বন্ধু সৌরভ মালহোত্রার সাথে রয়েছেন। এছাড়াও তৃপ্তি তার কালার জনপ্রিয় গান “ঘোড়ে পার সাওয়ার” গাওয়ার একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে তিনি একটি সমাবেশে মাইকে গানটি গেয়েছিলেন।

এদিকে কাজের ফ্রন্টে, ত্রিপ্তিকে পরবর্তীতে দেখা যাবে আনন্দ তিওয়ারির পরিচালনায় রোলা ফিল্মে। যেখানে তৃপ্তির বিপরীতে অভিনয় করবেন ভিকি কৌশল (Vicky Kaushal)। তৃপ্তি দিমরিকে শেষ দেখা গিয়েছিল নেটফ্লিক্স ফিল্ম কালাতে, যেটি ক্লিন স্লেট ফিল্মজ-এর ব্যানারে নির্মিত হয়েছিল এবং আনুষ্কা শর্মার কাছ থেকে প্রশংসাও পেয়েছিল। অভিনেত্রী প্রায়শই তার দুর্দান্ত কাজের জন্য খবর তৈরি করেন। কালা অনভিতা দত্ত পরিচালিত এবং ইরফান খানের ছেলে বাবিলের চলচ্চিত্র জগতে অভিষেকও চিহ্নিত করে।

আরও পড়ুন…Rakul Preet Singh : মুক্তি পেল রাকুলপ্রীত সিং অভিনীত ‘ছত্রিওয়ালি’র ট্রেলার