বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন রাকুল প্রীত সিংহ (Rakul Preet Singh)। বেশ কয়েকটি ফিল্ম রিলিজ সহ ২০২২ সালটি অভিনেত্রীর ভালই কেটেছে৷ পরবর্তীতে রাকুল প্রীত সিংহকে (Rakul Preet Singh) আরও একটি আকর্ষণীয় সিনেমায় বড়ো বড় পর্দায় দেখা যেতে চলেছে৷

অভিনেত্রী ইতিমধ্যে তার আসন্ন সিনেমা প্রকাশ করেছেন যা একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে। রাকুল প্রীত সিং (Rakul Preet Singh)-এর মতে এই ছবিতে তিনি যে চরিত্রে অভিনয় করেছেন তা সমস্ত প্রতিবন্ধকতা, সামাজিক রীতিনীতিকে অস্বীকার করে। “ছত্রিওয়ালি” (Chhatriwali) শিরোনামে সম্প্রতি সিনেমাটির ট্রেলার উন্মোচন করেছেন চলচ্চিত্র নির্মাতারা।

“ছত্রিওয়ালি” (Chhatriwali) ছবিতে রাকুল একজন নিবেদিত যৌন শিক্ষার শিক্ষিকার ভূমিকায় অভিনয় করেছেন। যিনি এই বিষয়ে সামাজিক নিষেধাজ্ঞাগুলির বিরুদ্ধে ছাত্রছাত্রীদের মধ্যে সচেতনতা বৃদ্ধি করেন।

ছবিটি সম্পর্কে কথা বলতে গিয়ে, রাকুল প্রীত সিং একটি বিবৃতিতে বলেছিলেন, “আমি আশা করি এই চরিত্রটি অন্যদেরকে তাদের কণ্ঠস্বর খুঁজে পেতে এবং অনিরাপদ যৌনতা এবং সুরক্ষা ব্যবহার না করার অনেক স্বাস্থ্যগত প্রভাবের বিরুদ্ধে কথা বলতে অনুপ্রাণিত করবে। ভারতের যুবকরা সংখ্যাগরিষ্ঠ জনসংখ্যার জন্য তৈরি এবং তাদের নিরাপদ যৌন শিক্ষার বিষয়ে শিক্ষিত করা প্রয়োজন, তাই আমি আনন্দিত যে ছত্রিওয়ালি তাদের এবং অন্য সকলকে প্রগতিশীল এবং বিনোদনমূলক উপায়ে সেই সচেতনতামূলক বার্তা সরবরাহ করবে।”

রকুল প্রীত সিংয়ের নতুন ছবি ‘ছত্রিওয়ালি’ (Chhatriwali) শীঘ্রই জি ফাইভে মুক্তি পেতে চলেছে। এই ছবিটি আগামী ২০ জানুয়ারি জি ফাইভে মুক্তি পাবে। তার আগে ইনস্টাগ্রামে মুক্তি পেল এই ছবির ট্রেলার। ট্রেলার পোস্ট করে এই ওটিটি প্ল্যাটফর্মের তরফে লেখা হয়, ‘যদি নিরাপদ যৌন শিক্ষা সম্পুর্ণ না পেয়ে থাকেন, তাহলে জানাই ছাত্রীওয়ালি আসছে তা পূরণ করতে।’ একই সঙ্গে সেই পোস্টের ক্যাপশনে জানানো হয় এই ছবিটি ২০ জানুয়ারি জি ফাইভে মুক্তি পেতে চলেছে।

ছবিতে রকুল প্রীতের প্রেমিক তথা ফিয়নসের চরিত্রে অভিনয় করবেন সুমিত ব্যাস (Sumeet Vyas), এছাড়াও এই ছবিতে দেখা সতীশ কৌশিক (Satish Kaushik), ডলি আলুওয়াহলিয়া (Dolly Ahluwalia) এবংরাজেশ টাইলাং (Rajesh Tailang) ছবিটির পরিচালনা করেছেন তেজসপ্রভা বিজয় দেওস্কর।

আরও পড়ুন…Tamannah Bhatia : গোয়ায় কাটানো ছুটির ঝলক শেয়ার করলেন তামান্না ভাটিয়া!